Friday, October 7, 2022
Homeরাজ্যপূর্ব মেদিনীপুরEast Midnapore District Book Fair ১৭তম জেলা বইমেলা শুরু পাঁশকুড়ায়

East Midnapore District Book Fair ১৭তম জেলা বইমেলা শুরু পাঁশকুড়ায়

সৌম্য প্রামাণিক, পূর্ব মেদিনীপুর, ইন্ডিয়া নিউজ বাংলা : East Midnapore District Book Fair ১৭তম পূর্ব মেদিনীপুর জেলা বইমেলার উদ্বোধন হল পাঁশকুড়ার নারায়ণদিঘি ফুটবল ময়দানে। রাজ্য সরকারের জনশিক্ষা ও গ্রন্থাগার পরিষেবা দফতর অনুমোদিত এই বইমেলা জেলা প্রশাসন, জেলা পরিষদ ও পাঁশকুড়া পৌরসভার সহযোগিতায় শুরু হল। প্রদীপ প্রজ্জ্বলনের মধ্য দিয়ে বইমেলার উদ্বোধন করেন জনশিক্ষা প্রসার ও গ্রন্থাগার পরিষেবা দফতরের মন্ত্রী সিদ্দিকুল্লাহ চৌধুরী ও মৎস্য দফতরের রাষ্ট্রমন্ত্রী অখিল গিরি।

EMID2

বইমেলা উপলক্ষে স্থানীয় স্কুলের ছাত্র-ছাত্রী ও শিক্ষক-শিক্ষিকাদের নিয়ে শিক্ষার প্রসার ঘটাতে বাংলোমোড় থেকে বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়। মেলাতে প্রায় ৫০টিরও বেশি প্রকাশক ও পুস্তক বিক্রেতা অংশ নিয়েছেন। মেলা চলবে আগামী সাত দিন ধরে। প্রথম দিনেই বইমেলায় ভিড় জমেছে পড়ুয়াদের।

আজকের এই উদ্বোধনী অনুষ্ঠানে আরও যাঁরা উপস্থিত ছিলেন তাঁরা হলেন জলসেচ মন্ত্রী সৌমেন মহাপাত্র, পৌর প্রশাসক নন্দকুমার মিশ্র, পঞ্চায়েত সমিতির সভাপতি মনোরঞ্জন মালিক, সহ-সভাপতি হানিফ মহম্মদ, জেলা পরিষদের সভাপতি দেবব্রত দাস, জেলাশাসক পূর্ণেন্দু মাইতি, পূর্ণেন্দু মাঝি-সহ একাধিক প্রশাসনিক কর্তারা।

EMID3

East Midnapore District Book Fair

আরও পড়ুন : Primary school is opening দু’বছর পর রাজ্যে খুলছে প্রাথমিক বিদ্যালয়, ঘোষণা নবান্নের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular