Saturday, October 8, 2022
HomeCrimeFake Armyman dupes businessman সেনাকর্মী পরিচয় দিয়ে টাকা প্রতারণা

Fake Armyman dupes businessman সেনাকর্মী পরিচয় দিয়ে টাকা প্রতারণা

পীযূষ সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, দক্ষিণ দিনাজপুর: Fake Armyman dupes businessman  সেনাকর্মী পরিচয় দিয়ে টাকা প্রতারণার অভিযোগ দায়ের করল বালুরঘাটের এক ব্যবসায়ী। বিষয়টি সামনে আসতেই বৃহস্পতিবার দুপুরে বালুরঘাটে দক্ষিণ দিনাজপুর সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করলেন বালুরঘাট শহরের আর্য্যসমিতি এলাকার ব্যবসায়ী দীপজ্যোতি দাস। ওই ব্যবসায়ীর কাছ থেকে সব মিলে ৫৫ হাজার টাকা নিয়েছেন ভুয়ো পরিচয় দেওয়া সেনাকর্মী। এদিকে অভিযোগ পেতেই ঘটনার তদন্তে নেমেছে দক্ষিণ দিনাজপুর সাইবার থানার পুলিশ।

Screenshot 20220407 214848 WhatsApp
প্রতারিত ব্যবসায়ী

জানা গেছে, কদিন আগে ফেসবুকে দীপক বর্মন নামে এক ব্যক্তি নিজেকে সেনাকর্মী পরিচয় দিয়ে বিজ্ঞাপন দেন। তিনি চাকরিসূত্রে অন্যত্র স্থানান্তরিত হচ্ছেন। তার জন্য পুরনো জিনিসপত্র খুব কম দামে বিক্রি করে দেবেন। সেই বিজ্ঞাপনটি নজরে আসে বালুরঘাট শহরের বেলতলাপার্ক এলাকার রেস্টুরেন্ট ব্যবসায়ী দীপজ্যোতির। এর পরে বিজ্ঞাপন দেওয়া ওই ব্যক্তির সঙ্গে যোগাযোগ করেন তিনি। পুরনো জিনিসপত্র কেনার জন্য মোট পাঁচবারে ৫৫ হাজার টাকা দেন ওই ব্যক্তিকে। এরপর জানতে পারেন তিনি প্রতারিত হয়েছেন। এবং যে ব্যক্তি নিজেকে সেনাকর্মী বলে পরিচয় দিয়েছিলেন তিনি সম্পূর্ণ ভুয়ো পরিচয় দিয়েছেন। ওই ব্যক্তি নিজেকে সেনাকর্মী বলার পাশাপাশি তার বাড়ি উত্তর দিনাজপুরেও বলেন।

Screenshot 20220407 214819 WhatsApp

এদিকে প্রতারণার বিষয়টি নজরে আসতেই বৃহস্পতিবার জেলা সাইবার থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই ব্যক্তি। ভুয়ো সেনাকর্মী পরিচয় দেওয়া ব্যক্তি সহ মোট তিনজনের নামে লিখিত অভিযোগ দায়ের করেন তিনি৷

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular