Tuesday, October 4, 2022
Homeরাজ্যকোচবিহারFake News in Cooch Behar কয়লা ও গরুপাচার কাণ্ডে ইডি নোটিশ উদয়ন...

Fake News in Cooch Behar কয়লা ও গরুপাচার কাণ্ডে ইডি নোটিশ উদয়ন গুহকে! ভুয়ো খবরে প্রাক্তন কাউন্সিলারের নামে অভিযোগ দায়ের দিনহাটার বিধায়কের

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা: Fake News in Cooch Behar ভুয়ো খবর ছড়ানোর দায়ে দিনহাটা পৌরসভার ১ নং ওয়ার্ডের প্রাক্তন কাউন্সিলার জয়দীপ ঘোষের নামে অভিযোগ করলেন দিনহাটা বিধানসভার বিধায়ক উদয়ন গুহ। এদিন তিনি সাংবাদিক সম্মেলন করে জানান, গতকাল তিনি জানতে পারেন ইউটিউব চ্যানেলে একটি খবর বেরিয়েছে বিধায়ক উদয়ন গুহ এবং প্রাক্তন মন্ত্রী গৌতম দেবের নামে নাকি কয়লা ও গরুপাচার কাণ্ডে ইডি নোটিশ জারি করেছে। বিষয়টি জানার পরে তিনি নড়েচড়ে বসেন এবং খোঁজ নিয়ে জানতে পারেন সম্পূর্ণ বিষয়টি মিথ্যে।

উদয়ন গুহ আরও জানান, তার রাজনৈতিক ক্যারিয়ারকে কলুষিত করতে কেউ বা কারা এই চক্রান্ত করছে। এ প্রসঙ্গে তিনি দিনহাটা পৌরসভার প্রাক্তন কাউন্সিলার জয়দীপ ঘোষের নাম উল্লেখ করে অভিযোগ করে বলেন, জয়দীপ ঘোষ মিথ্যে খবরটি প্রচার করছেন। সাইবার ক্রাইম বিভাগের আইন উল্লেখ করে বিধায়ক বলেন, যিনি মিথ্যে নিউজ পরিবেশন করেন এবং যে বা যারা সেই নিউজ ছড়িয়েছে তারা উভয়েই সমান অপরাধী। তাই জয়দীপ ঘোষকে অভিযুক্ত সাব্যস্ত করে এদিন তিনি দিনহাটা থানায় অভিযোগ দায়ের করেন।

Fake News in Cooch Behar

আরও পড়ুন : Arrested with Firearms দেশি পিস্তল ও এক রাউন্ড তাজা কার্তুজ-সহ নবদ্বীপে গ্রেফতার যুবক

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular