Thursday, December 8, 2022
HomeCrimeFire arms,bombs rescued in Special Ops রাজ্যজুড়ে অভিযানে উদ্ধার দেশি পিস্তল, কার্তুজ,...

Fire arms,bombs rescued in Special Ops রাজ্যজুড়ে অভিযানে উদ্ধার দেশি পিস্তল, কার্তুজ, বোমা, ধারালো অস্ত্রসহ গ্রেপ্তার 

 

সুরজিৎ দাস, ইন্ডিয়া নিউজ বাংলা, নদিয়া: মমতা ব্যানার্জির নির্দেশের পরেই তল্লাশি চালিয়ে দেশি রিভলভার, কার্তুজ এবং ধারালো অস্ত্রসহ ৪ অভিযুক্তকে গ্রেফতার করল পুলিশ। অভিযুক্তদের এদিন রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। নদীয়ার শান্তিপুর থানা এলাকার ঘটনা। উল্লেখ্য রামপুরহাটের ঘটনার পর মুখ্যমন্ত্রী নিজেই ঘটনাস্থল পরিদর্শনে যান। সেখানে গিয়েই প্রকাশ্যে রাজ্য পুলিশের ডিজি কে নির্দেশ দেন আগামী ১০ দিনের মধ্যে বেআইনি অস্ত্র উদ্ধার অভিযানে নামতে হবে পুলিশকে। মুখ্যমন্ত্রীর নির্দেশ মেনে তল্লাশি চালাচ্ছে জেলা পুলিশ। গতকাল রাতে শান্তিপুর থানা এলাকার বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে মোট চারজনকে গ্রেপ্তার করে পুলিশ। ইন্দ্রজিৎ ঘোষ, শ্যামল সিকদার, রাজীব সেখ এবং সাবির সেখকে গ্রেপ্তার করে পুলিশ। তাদের কাছ থেকে একটি দেশি পিস্তল একটি কার্তুজ এবং একটি বড় সাইজের ধারালো অস্ত্র উদ্ধার হয়। পুলিশ অভিযোগ তাদের জিজ্ঞাসাবাদ করে জানার চেষ্টা করছে তারা কোথা থেকে এই অস্ত্রটি পেয়েছিল এবং কি কারণে তাদের কাছে অস্ত্র মজুদ ছিল।ধৃতদের আজ রানাঘাট মহাকুমা আদালতে তোলা হয়।

 

মালদায় বোমা, পিস্তল, গুলি বারুদ উদ্ধার

রনজিৎ দাশ, ইন্ডিয়া নিউজ বাংলা,মালদা: চাঁচল: রামপুরহাটের বগটুই ঘটনার পর রাজ্যের সমস্ত থানার পুলিশ কর্মীদের এলাকায় অভিযান চালিয়ে বোমা, পিস্তল, গুলি বারুদ উদ্ধারের নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।ওই নির্দেশের পরেই বৃহস্পতিবার রাতে মালদহের চাঁচল থানার পুলিশ গোপন সুত্রে খবর পেয়ে চাঁচলের পৃথক পৃথক দুটি গ্রামে অভিযান চালিয়ে দুটি পাইপগান, দুটি কার্তুজ সহ দুই যুবকে গ্রেফতার করে।ধৃতদের শুক্রবার চাঁচল মহকুমা আদালতে পেশ করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, ধৃতদের নাম মারুপ আলি (৩০) বাড়ি চাঁচল ১ব্লকের মতিহারপুর পঞ্চায়েতের বাকিপুরে। অনুপ মালো (২০) বাড়ি চাঁচল পঞ্চায়েতের পাহাড়পুর এলাকায়। ধৃত দুজনকেই তাদের বাড়ি থেকে আগ্নেয়াস্ত্র সহ গ্রেফতার করে পুলিশ।ধৃতদের মধ্যে পাহাড়পুরের বাসিন্দা অনুপ মালোর বিরুদ্ধে এর আগে একটি ডাকাতি মামলায় চাঁচল থানায় নাম রয়েছে। ধৃতদের পাঁচদিনের পুলিশ রিমান্ডের আবেদন চেয়ে চাঁচোল মহকুমা আদালতে তোলা হয়। এ বিষয়ে চাচল থানার আইসি সুকুমার ঘোষ জানিয়েছেন, অভিযান চালিয়ে পৃথক দু’টি জায়গা থেকে আগ্নেয়াস্ত্রসহ ২ যুবককে গ্রেপ্তার করা হয়েছে।

Screenshot 20220325 174846 WhatsApp

Fire arms,bombs rescued in Special Ops

সঞ্জিৎ সেন, ইন্ডিয়া নিউজ বাংলা, পূর্ব বর্ধমান অস্ত্র সহ দুই দুষ্কৃতীকে গ্রেফতার করলো বর্ধমান থানার পুলিশ। ধৃত দুজনই বিহার থেকে আসছিল বলে জানা গেছে। তারা কেন অস্ত্র নিয়ে আসছিল, তাদের উদ্দেশ্য কি ছিল সব কিছুই খতিয়ে দেখছে পুলিশ। পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত দুজনকে এদিন বেলায় বর্ধমান জেলা আদালতে তোলা হবে। তাদের হেপাজতে নিয়ে পুলিশ তদন্ত করবে। তাদের বিরুদ্ধে আর কোন অপরাধমূলক কেস আছে কিনা তাও খতিয়ে দেখছে পুলিশ।

Screenshot 20220325 173336 WhatsApp

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular