Wednesday, February 1, 2023
Homeরাজ্যনদিয়াFire at Cloth Godown ভস্মীভূত কাপড়ের গুদামঘর, প্রায় কোটি টাকা ক্ষতির সম্ভাবনা...

Fire at Cloth Godown ভস্মীভূত কাপড়ের গুদামঘর, প্রায় কোটি টাকা ক্ষতির সম্ভাবনা ফুলিয়ায়

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Fire at Cloth Godown ভয়াবহ আগুন লাগল শান্তিপুর থানার ফুলিয়া বেলেমাঠ এলাকার একটি কাপড়ের গুদামে। গতকাল রাতের এই ঘটনায় ভস্মীভূত হয়ে পড়ে গোটা গুদামঘর। দীর্ঘক্ষণের প্রচেষ্টায় দমকলের তিনটি ইঞ্জিনের চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে। এই ঘটনায় প্রায় এক কোটি টাকা ক্ষতির আশঙ্কা।

জানা গেছে, ফুলিয়া বেলেমাঠ এলাকার বাসিন্দা পলাশ দেব কাপড়ের পাইকারি ব্যবসায়ী। প্রায় কোটি টাকার বেশি কাপড় তাঁর বাড়িতে মজুত ছিল। গতকাল রাতে বাড়ির সকলে অন্য একটি কাজে বাইরে গিয়েছিলেন। এরপর আনুমানিক রাত এগারোটা নাগাদ বাড়ি ফিরে দেখেন বাড়ির ভেতর থেকে ধোঁয়া বের হচ্ছে। এরপরে বাড়ির প্রথম গেট খুলে পাশে কাপড় রাখা গুদামঘরটি খুলে দেখে পুরো ঘরটি ধোঁয়ায় ভরা। আগুন আতঙ্কে চিৎকার-চেঁচামেচি করলে স্থানীয়রা ছুটে আসে। আগুন নেভানোর কাজে স্থানীয়রাই হাত লাগায়।

প্রায় কোটি টাকার কাপড় মজুত ছিল গুদামে Fire at Cloth Godown

শান্তিপুর থানা এবং দমকলে খবর দিলে দমকলের তিনটি ইঞ্জিন ঘটনাস্থলে এসে হাজির হয়। ঘটনাস্থলে এসে পৌঁছায় শান্তিপুর থানার পুলিশ। ঘণ্টা দুইয়ের তৎপরতায় আগুন নিয়ন্ত্রণে আসে। ততক্ষণে গুদাম ঘরে রাখা সব কাপড়গুলি আগুনে পুড়ে যায়। মালিকের দাবি, প্রায় কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। আগুন লাগার কারণ স্পষ্ট না হলেও পলাশ দেবের দাবি ধুনুচি থেকে আগুন লেগে থাকতে পারে। গোটা ঘটনার তদন্ত শুরু করেছে শান্তিপুর থানার পুলিশ।

Fire at Cloth Godown

আরও পড়ুন : Cooch Behar Municipality ৫ নং ওয়ার্ডে বিজেপির নির্বাচনী ক্যাম্প ভেঙে দেওয়ার অভিযোগ, অস্বীকার শাসকদলের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular