Thursday, September 29, 2022
Homeরাজ্যFire broke out at Siliguri সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ড শিলিগুড়িতে

Fire broke out at Siliguri সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ড শিলিগুড়িতে

প্রসেনজিৎ রাহা, শিলিগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : মঙ্গলবার সাতসকালে ভয়াবহ অগ্নিকাণ্ডে ব্যাপক চাঞ্চল্য ছড়াল শিলিগুড়ি শহরের ১০ নম্বর ওয়ার্ডে। মহানন্দা নদী সংলগ্ন শিলিগুড়ি সূর্যসেন পার্কের কাছে একটি সিলিন্ডার মেরামতির কারখানাতে সকাল ছটা নাগাদ আগুন লাগে। জানা গিয়েছে ওই কারখানাতে অক্সিজেন সিলিন্ডার-সহ অগ্নিনির্বাপণ ব্যবস্থার বিভিন্ন সিলিন্ডার মেরামতির কাজ হয়। সকাল সকাল আগুন এবং কালো ধোঁয়া দেখতে পেয়ে এলাকার লোকজন দমকল বিভাগকে খবর দেয়। দমকল বিভাগের দুটি ইঞ্জিন অগ্নিকাণ্ডের খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে এসে আগুন নেভানোর কাজে হাত লাগায়। খবর পেয়ে ছুটে আসে শিলিগুড়ি থানার পানিট্যাঙ্কি আউটপোস্টের পুলিশও। দমকল বিভাগ এবং কর্তৃপক্ষের বক্তব্য শর্টসার্কিট থেকেই আগুন লেগেছে। অগ্নিকাণ্ডে কয়েক লক্ষ টাকার ক্ষতি হয়েছে বলে জানিয়েছেন ওই সিলিন্ডার মেরামতির কারখানা কর্তৃপক্ষ।

অগ্নিনির্বাপণ ব্যবস্থার সিলিন্ডার মেরামতির কারখানায় আগুন Fire broke out at Siliguri 

আরও পড়ুন : Health system of Chandannagar municipality বিশেষ নিবন্ধ: চন্দননগর কর্পোরেশনের অন্যতম বড় সমস্যা ভেঙে পড়া স্বাস্থ্য পরিকাঠামো

এদিকে আগ্নিকাণ্ডের ঘটনায় পরস্পরবিরোধী অভিযোগ অব্যাহত রাজনৈতিক মহলে। অগ্নিকাণ্ডের খবর পেয়ে ছুটে আসেন ১০ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী কমল আগারওয়াল এবং বিজেপির প্রার্থী প্রসেনজিৎ পাল। তৃণমূল কংগ্রেসের কমল আগারওয়ালের দাবি দমকল সঠিক সময়ে আসায় বড়সড় অগ্নিকাণ্ডের হাত থেকে বেঁচে গিয়েছে আশপাশের বাড়িঘর। অপরদিকে বিজেপির প্রসেনজিৎ পালের অভিযোগ, বারবার ফোন করার পরেও দমকল বিভাগ ফোন তোলেনি। ১৫ থেকে কুড়ি মিনিট সময় নষ্ট হয়েছে দমকলকে শুধু ফোন করে খবর জানানোর ক্ষেত্রেই। তবে এই অভিযোগ অস্বীকার করেছে দমকল বিভাগ। তবে কীভাবে এই আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল এবং পুলিশ।

——-
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular