Friday, September 30, 2022
Homeরাজ্যদক্ষিণ দিনাজপুরFire in Server Room of Balurghat Municipality বালুরঘাট পুরসভার সার্ভার রুমে আগুন,...

Fire in Server Room of Balurghat Municipality বালুরঘাট পুরসভার সার্ভার রুমে আগুন, শর্ট সার্কিট থেকেই দুর্ঘটনা অনুমান দমকলের

পীযূষ সরকার, দক্ষিণ দিনাজপুর, ইন্ডিয়া নিউজ বাংলা: Fire in Server Room of Balurghat Municipality বালুরঘাট পুরসভার সার্ভার রুমে আগুন। খবর পেয়ে দ্রুত আসে দমকলের একটি ইঞ্জিন। পরে আরও একটি ইঞ্জিন আগুন নিয়ন্ত্রণের কাজে লাগানো হয়। দিকে সার্ভার রুমে আগুন লাগার খবর পেয়ে আসেন বালুরঘাট পুরসভার চেয়ারম্যান অশোক কুমার মিত্র-সহ অন্যান্য পুরসভার কর্মীরা। প্রাথমিক অনুমান শর্ট সার্কিট থেকে ওই সার্ভার রুমে আগুন লেগেছে।

জানা যাচ্ছে, শনিবার সকালে হঠাৎই বালুরঘাট পুরসভার সার্ভার রুমের জানালা দিয়ে ধোঁয়া বের হতে দেখেন স্থানীয়রা। আগুনে পুড়ে গেছে কম্পিউটার থেকে অন্যান্য বিদ্যুতের সামগ্রীও। তবে যখন আগুন লাগে তখন পুরসভার কর্মীরা ভেতরে কাজ করছিল। অল্পের জন্য বড় দুর্ঘটনা ঘটেনি। তবে আগুনে কী কী ক্ষতি হয়েছে তা এখনও পরিষ্কার নয়। আগুন যাতে দ্রুত ছড়িয়ে না পড়ে তার জন্য এলাকার বিদ্যুৎ পরিষেবা বন্ধ করে দিয়ে কাজ করে দমকলকর্মীরা। কীভাবে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকল ও বালুরঘাট পুরসভা কর্তৃপক্ষ।

Fire in Server Room of Balurghat Municipality

আরও পড়ুন : Soldier Unnatural Death in Malda কাজে যোগ দিতে বেরিয়ে সেনাকর্মীর অস্বাভাবিক মৃত্যু, মালদায় চাঞ্চল্য

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular