Saturday, October 8, 2022
HomeCrimeGovt vehicle used for stealing goat সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে...

Govt vehicle used for stealing goat সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে ছাগল চুরির অভিযোগ

সঞ্জিত সেন, ইন্ডিয়া নিউজ বাংলা,পূর্ব বর্ধমান: Govt vehicle used for stealing goat   সরকারি স্টিকার লাগানো গাড়ি ব্যবহার করে চলছে ছাগল চুরি। মানুষের চোখে ধুলো দিয়ে চুরি করতেই গাড়িতে ব্যবহার সরকারি স্টিকার বলে অভিযোগ ।

অভিনব এই ছাগল চুড়ির ঘটনাটি ঘটেছে পূর্ব বর্ধমান জেলার সড়াইটিকড় পঞ্চায়েতের শান্তিপারা এলাকায়। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়, খবর পেয়ে ঘটনাস্থলে বর্ধমান থানার পুলিশ। গাড়িতে থাকা দুই চোরকে আটক করেছে পুলিশ। স্থানীয় বাসিন্দা সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে সড়াইটিকড় পঞ্চায়েতের শান্তিপুর থেকে এক এক করে ছাগল গায়েব হয়ে যাচ্ছে। এলাকা তন্নতন্ন করে খুঁজলেও তা মিলছে না, এই বিষয়ে কেউ কেউ বর্ধমান থানায় ছাগল হারানোর অভিযোগও দায়ের করে।

Screenshot 20220407 224020 WhatsApp
ধরা পরা গাড়ি

শাকিব হোসেন খান ও রেহেনা বিবি বলেন, ছাগল চুরির পাশাপাশি প্রত্যেকদিন এলাকাতে কালো কাঁচ ও সরকারি স্টিকার লাগানো গাড়ি ঘোরাফেরা করছিল। তাতে কিছুটা সন্দেহ হয় স্থানীয়দের। বৃহস্পতিবার ফের এলাকাতে ওই সরকারি স্টিকার লাগানো গাড়িটি দেখা গেলে, তা আটকাতে গেলে পালানোর চেষ্টা করে। কোনক্রমে স্থানীয়রা গাড়িটা আটকালে গাড়ির ভিতর থেকে উদ্ধার হয় চারটি ছাগল। তারপর স্থানীয়রা উত্তেজিত হয়ে গাড়িটিতে ভাঙচুর চালায় এবং গাড়ির চালক ও তার সঙ্গে থাকা একজনকে বর্ধমান থানার পুলিশের হাতে তুলে দেয় তারা। স্থানীয়দের অভিযোগ সরকারি স্টিকার লাগিয়ে সাধারণ মানুষের চোখে ধুলো দিয়ে ছাগল চুরির চলছিল সড়াইটিকড় এলাকায়।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular