Tuesday, October 4, 2022
HomeCourtHanskhali Rape: হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্ত রঞ্জিৎ মল্লিককে আদালতে পাঠাল সিবিআই

Hanskhali Rape: হাঁসখালি ধর্ষণকাণ্ডে অভিযুক্ত রঞ্জিৎ মল্লিককে আদালতে পাঠাল সিবিআই

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Hanskhali Rape: হাঁসখালি ধর্ষণ কাণ্ডে অভিযুক্ত রঞ্জিৎ মল্লিককে রানাঘাট মহকুমা আদালতে পাঠাল সিবিআই। শনিবার সিবিআই রানাঘাট থেকে গ্রেফতার করে রঞ্জিত মল্লিককে।

Screenshot 20220415 190505 WhatsApp

উল্লেখ্য হাঁসখালির গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়। নাবালিকার পরিবারের অভিযোগ তাকে হুমকি দেখিয়ে তড়িঘড়ি কোনরকম ডেথ সার্টিফিকেট ছাড়াই শ্মশানে দাহ করে দেওয়া হয়। ঘটনার ৫ দিন পর হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করায় পরিবারের তরফ থেকে। ঘটনার প্রকাশ্যে আসতেই উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি।

Screenshot 20220417 210619 WhatsApp

ঘটনার তদন্ত হাইকোর্টের নির্দেশে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়। এর পরেই সিবিআই প্রথমে নাবালিকার বাড়ি এবং পরে যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছিল অর্থাৎ সোহেল গোয়ালীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। এরপরই তালা ভেঙে ঘরে ঢোকে। বেশ কিছু নমুনা সংগ্রহ করার পর অভিযুক্তের বাড়ি সিল করে দেয়। তাদের জিজ্ঞাসাবাদ করে সিবিআই রঞ্জিত মল্লিকের নাম জানতে পারে। রঞ্জিৎ মল্লিক পলাতক হওয়ায় তার বাড়ি সিল করে দিয়েছিল সিবিআই। তদন্তে নেমে শনিবার রানাঘাট থেকে গ্রেফতার করে আনে সিবিআই। রবিবার তাকে রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular