Thursday, September 29, 2022
Homeরাজ্যনদিয়াHanskhali Update হাঁসখালি ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে নিজের বাড়িতে নিয়ে এল...

Hanskhali Update হাঁসখালি ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে নিজের বাড়িতে নিয়ে এল সিবিআই

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Hanskhali Update হাঁসখালি ধর্ষণকাণ্ডে মূল অভিযুক্ত সোহেল গোয়ালিকে তার নিজের বাড়িতে নিয়ে এল সিবিআইয়ের প্রতিনিধিদল। ঘটনার বিবরণ নিয়ে চলল অনুসন্ধান। উল্লেখ্য হাঁসখালির গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়। নাবালিকার পরিবারের অভিযোগ তাঁদের হুমকি দেখিয়ে তড়িঘড়ি কোনওরকম ডেথ সার্টিফিকেট ছাড়াই শ্মশানে দাহ করে দেওয়া হয়। ঘটনার ৫ দিন পর হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করায় পরিবারের তরফ থেকে। ঘটনার প্রকাশ্যে আসতেই উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। ঘটনার তদন্ত পরে হাইকোর্টের নির্দেশে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়।

Screenshot 20220417 110119 WhatsApp

গতকাল সিবিআইয়ের প্রতিনিধি দল প্রথমে মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন।নাবালিকার মা-বাবার সঙ্গে কথা বলেন তারা। এর পরেই যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছিল অর্থাৎ সোহেল গোয়ালির বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। এরপরই তালা ভেঙে ঘরে ঢোকেন গোয়েন্দারা। বেশ কিছু নমুনা সংগ্রহ করার পর অভিযুক্তের বাড়ি সিল করে দেয়। Hanskhali Update

এদিন দুই অভিযুক্তকে নিজেদের হেফাজতে নিয়ে মূল অভিযুক্ত সোহেলিকে কৃষ্ণনগরে সিবিআইয়ের অস্থায়ী ক্যাম্পে নিয়ে আসে প্রতিনিধিদল। এর পরেই তাকে রাতে নিজের বাড়িতে নিয়ে আসে। বাড়ির চারপাশে ঘোরানো হয়। সেদিন রাতে কী হয়েছিল, নতুন করে কোথাও কোনও নমুনা রয়েছে কিনা সেই কারণেই তাকে পুনরায় বাড়িতে নিয়ে আসে সিবিআইয়ের প্রতিনিধিদল।

Hanskhali Update

আরও পড়ুন: Maheshtala Fire মহেশতলায় একটি বাড়িতে আগুন! অগ্নিদগ্ধ হয়ে একই পরিবারের ৩ জনের মৃত্যু

Published by Subhasish Mandal 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular