Monday, September 26, 2022
Homeরাজ্যHanskhali Update হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে সিবিআইয়ের জালে আরও তিন অভিযুক্ত

Hanskhali Update হাঁসখালি গণধর্ষণ কাণ্ডে সিবিআইয়ের জালে আরও তিন অভিযুক্ত

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Hanskhali Update এবার হাঁসখালির নাবালিকা ধর্ষণ কাণ্ডে সিবিআইয়ের জালে আরও তিন অভিযুক্ত। এদিন তাদের গ্রেফতার করে রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়। সূত্রের খবর এই তিন অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণ লোপাট, হুমকি-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। এই নিয়ে হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেফতারের সংখ্যা মোট ৬। তারমধ্যে চারজনকে গ্রেফতার করেছে সিবিআই।

Screenshot 20220424 190003 WhatsApp

হাঁসখালি গণধর্ষণের ঘটনায় আদালত তদন্তের ভার সিবিআইয়ের হাতে তুলে দেয়। সেইমতো সিবিআই তদন্ত ভার হাতে নিয়ে গ্রেফতার করা দুই অভিযুক্তকে পুলিশের কাছ থেকে নিজেদের হেফাজতে নেয়। অভিযুক্ত সোহেল গোয়ালি এবং প্রভাকর পোদ্দারকে জিজ্ঞাসাবাদ করে রঞ্জিত মল্লিক নামে আরও এক অভিযুক্তকে গ্রেফতার করে সিবিআই। নিয়ম করে এই তিনজনকে প্রায় প্রতিদিন সিবিআই জিজ্ঞাসাবাদ করে। এর পাশাপাশি মৃত নাবালিকার পরিবারের সঙ্গে কথা বলে সিবিআই। এলাকার মানুষের সঙ্গে কথা বলে যেদিন ওই নাবালিকাকে দাহ করা হয়েছিল তার পূর্ণাঙ্গ রিপোর্ট সংগ্রহ করে তদন্তকারী সংস্থা। Hanskhali Update

তদন্তে নেমে রবিবার আরও তিনজনকে গ্রেফতার করে সিবিআই। সূত্রের খবর শ্মশানে দাহ করার দিন এই তিনজন ওই নাবালিকাকে বলপূর্বক তার পরিবারের কাছ থেকে নিয়ে আসে এবং পরিবারকে হুমকি দেয় বলে অভিযোগ। সেই কারণেই তিন অভিযুক্তের বিরুদ্ধে প্রমাণ লোপাট, হুমকি-সহ একাধিক ধারায় মামলা রুজু করেছে সিবিআই। ইতিমধ্যে তাদের রানাঘাট মহকুমা আদালতে তোলা হয়েছে।

Hanskhali Update

আরও পড়ুন: Sharad Pawar targets Amit Shah দিল্লিকে সাম্প্রদায়িক দাঙ্গা থেকে রক্ষা করতে ব্যর্থ অমিত শাহ : পাওয়ার

আরও পড়ুন: Massive Fire At Kolkata ট্যাংরার ক্রিস্টোফার রোডে বিধ্বংসী আগুন, ঘটনাস্থলে দমকলের ১৬টি ইঞ্জিন

Published by Subhasish Mandal 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular