Friday, October 7, 2022
HomeCourtHashkhali: CBI at victim's house হাঁসখালি ধর্ষণকাণ্ডে মৃত নাবালিকার বাড়িতে সিবিআইয়ের প্রতিনিধিদল

Hashkhali: CBI at victim’s house হাঁসখালি ধর্ষণকাণ্ডে মৃত নাবালিকার বাড়িতে সিবিআইয়ের প্রতিনিধিদল

সুরজিৎ দাস, ইন্ডিয়া নিউজ বাংলা: Hashkhali: CBI at victim’s house  নদীয়ার হাঁসখালিতে নাবালিকা গণধর্ষণকাণ্ডে নাবালিকার পরিবারের সঙ্গে কথা বলতে এলেন সিবিআইয়ের প্রতিনিধিদল। তারা প্রথমে মৃত নাবালিকার মা-বাবার সঙ্গে বেশ কিছুক্ষণ কথা বলেন। এর পরেই মূল অভিযুক্ত সোহেল আলীর বাড়িতে তদন্ত করতে যান।

উল্লেখ্য হাঁসখালির গাজনা গ্রাম পঞ্চায়েতের শ্যামনগর গ্রামে ১৪ বছরের এক নাবালিকাকে গণধর্ষণ করা হয়। তীব্র যন্ত্রণা এবং অতিরিক্ত রক্তক্ষরণের ফলে সেই রাতেই ওই নাবালিকার মৃত্যু হয়। নাবালিকার পরিবারের অভিযোগ তাকে হুমকি দেখিয়ে তড়িঘড়ি কোনরকম ডেথ সার্টিফিকেট ছাড়াই শ্মশানে দাহ করে দেওয়া হয়। ঘটনার ৫দিন পর হাঁসখালি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয় পরিবারের তরফ থেকে। ঘটনার প্রকাশ্যে আসতেই উত্তাল হয়ে ওঠে রাজ্য রাজনীতি। ঘটনার তদন্ত এরপর হাইকোর্টের নির্দেশে সিবিআইয়ের হাতে তুলে দেওয়া হয়।

Screenshot 20220414 174401 WhatsApp
হাঁসখালিতে তদন্তে সিবিআই প্রতিনিধি দল

এদিন সিবিআই এর প্রতিনিধি দল মৃত নাবালিকার পরিবারের সঙ্গে দেখা করেন। দীর্ঘক্ষণ নাবালিকার মা-বাবার সঙ্গে কথা বলেন তারা। এর পরেই যেখানে ধর্ষণের ঘটনা ঘটেছিল অর্থাৎ সোহেল আলীর বাড়ির উদ্দেশ্যে রওনা দেয় তারা। সিবিআই এর প্রতিনিধি দল এ বিষয়ে কোনও প্রতিক্রিয়া না দিলেও তদন্ত শুরু হওয়ার কথা বলেছেন তারা।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular