Friday, September 30, 2022
Homeরাজ্যমুর্শিদাবাদHijab Controversy in Murshidabad হিজাব বিতর্ক সুতিতে! হেড মাস্টারের মন্তব্যে উত্তপ্ত স্কুল

Hijab Controversy in Murshidabad হিজাব বিতর্ক সুতিতে! হেড মাস্টারের মন্তব্যে উত্তপ্ত স্কুল

রাজীব ঘোষ, মুর্শিদাবাদ, ইন্ডিয়া নিউজ বাংলা: Hijab Controversy in Murshidabad কর্নাটকের পর এবার হিজাবের রেশ আঁচড়ে পড়ল পশ্চিমবঙ্গে। সারা বিশ্বজুড়ে যখন হিজাব নিয়ে শোরগোল তখনই মুর্শিদাবাদ জেলার সুতির বহুতালি উচ্চ বিদ্যালয়ের হেড মাস্টারের মন্তব্য ঘিরে চাঞ্চল্য সৃষ্টি হয়। স্কুলকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে ক্ষিপ্ত জনতা। পরিস্থিতি এতটাই উত্তপ্ত হয়ে ওঠে যে পুলিশকে কাঁদানে গ্যাসের শেল ফাটাতে হয়।

অভিযোগ, হিজাব পরে আসলেই স্কুল থেকে নাম বাতিলের হুঁশিয়ারি Hijab Controversy in Murshidabad

জানা গেছে যে, প্রধান শিক্ষক গতকাল এক ছাত্রীকে হিজাব তথা বোরখা পরে স্কুলে আসতে বারণ করার পাশাপাশি হুঁশিয়ারি দেন যে, হিজাব পরে আসলেই স্কুল থেকে নাম বাতিল করা হবে। এমন মন্তব্য ঘিরেই এলাকাবাসীরা এদিন স্কুল ঘেরাও করে। উত্তেজনা এমন চরমে পৌঁছয় যে বেশ কিছু এলাকাবাসীর চেষ্টায় শিক্ষক এবং শিক্ষিকাদের প্রাণ রক্ষা হয়। খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে আসেন সুতি-১ ব্লক আধিকারিক এবং সুতি থানার পুলিশ। তাঁদের এবং এলাকাবাসীদের সহযোগিতায় বন্ধ হয় বিক্ষোভ। পরে ফের হিজাব বিতর্কে উত্তাল হয়ে ওঠে সুতির বহুতালি হাই স্কুল এলাকা। উত্তেজিত জনতা ইট ছুড়তে থাকে স্কুল লক্ষ্য করে। পুলিশ প্রশাসন সক্রিয় হয়ে কাঁদানে গ্যাসের শেল ফাটায়। পুলিশ ও জনতার মধ্যেও শুরু হয়ে যায় ইট বৃষ্টি। ঘটনাস্থলে বিশাল পুলিশ বাহিনী। গোটা এলাকা এখনও থমথমে।

উত্তেজিত জনতা ইট ছুড়তে থাকে Hijab Controversy in Murshidabad

Hijab Controversy in Murshidabad

আরও পড়ুন : Baharampur Municipality হামলার আশঙ্কায় পার্টি অফিসে রাত্রিবাস ২৬ জন কংগ্রেস প্রার্থীর! বহরমপুরে সুষ্ঠু ভোট করতে দেবে না তৃণমূল, মত অধীরের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular