Tuesday, October 4, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাHijras Beating Passengers on Local Trains শিয়ালদা লোকালে বৃহন্নলাদের তোলাবাজি! চাহিদা মতো...

Hijras Beating Passengers on Local Trains শিয়ালদা লোকালে বৃহন্নলাদের তোলাবাজি! চাহিদা মতো টাকা না দেওয়ায় আক্রান্ত দুই ট্রেনযাত্রী

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Hijras Beating Passengers on Local Trains ট্রেনে উঠে রীতিমতো ট্রেন যাত্রীদের উপর অত্যাচার! তাঁদের সাথে অশালীন ব্যবহারের অভিযোগ আগেই ছিল একদল বৃহন্নলার বিরুদ্ধে। এবার চাহিদা মতো টাকা না দেওয়ায় দুই ট্রেনযাত্রীকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠেছে শিয়ালদা দক্ষিণ শাখার সুভাষ গ্রাম ও সোনারপুর স্টেশনের মধ্যে। ঘটনায় গুরুতর জখম হয়েছেন সুজন হালদার ও তাঁর দিদি স্নেহলতা হালদার। এ বিষয়ে আক্রান্তরা সোমবার রাতেই সোনারপুর জিআরপিতে অভিযোগ দায়ের করেছেন। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

পুলিশ সূত্রের খবর, কলকাতার বালিগঞ্জের কসবা এলাকার বাসিন্দা এক পরিবারের চার সদস্য সোমবার সন্ধ্যায় লক্ষ্মীকান্তপুর থেকে আপ শিয়ালদা লোকাল ধরে বাড়ি ফেরার জন্য। তাঁরা নিজেদের ব্যক্তিগত কাজে লক্ষ্মীকান্তপুর এলাকার করণজলিতে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে ট্রেনে একদল বৃহন্নলা ওঠে। অন্যান্য যাত্রীদের মতো তাঁদের কাছেও টাকা চায়। সামান্য কিছু টাকা দিলে বৃহন্নলারা তা নিতে অস্বীকার করে পাল্টা অশালীন ভাষায় গালিগালাজ করতে থাকে ওই যাত্রীদের। ঘটনার প্রতিবাদ করলে এক যুবককে বেধড়ক মারধর শুরু করে ওই বৃহন্নলাদের দলটি। ভাইকে মার খেতে দেখে দিদি এগিয়ে এলে তাঁকেও বেধড়ক মারধর করা হয়। এই ঘটনায় সোমবার রাতেই অভিযোগ দায়ের হয়েছে। ঘটনার তদন্ত শুরু করেছে রেল পুলিশ।

Hijras Beating Passengers on Local Trains

আরও পড়ুন : Attempt to rape in Alipurduar দশম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করার চেষ্টা! অভিযোগে গ্রেফতার ষাটোর্ধ্ব ব্যক্তি

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular