Monday, September 26, 2022
Homeরাজ্যHowrah Robbery : ডাকাতির টাকায় প্রেমিকাকে আই ফোন, প্রেমিকার মায়ের জন্য ফ্ল্যাট...

Howrah Robbery : ডাকাতির টাকায় প্রেমিকাকে আই ফোন, প্রেমিকার মায়ের জন্য ফ্ল্যাট উপহার কুখ্যাত দুস্কৃতি ভিকির

ইন্ডিয়া নিউজ বাংলা

হাওড়া, অনুপ রায় Howrah Robbery : ডাকাতির টাকায় দেড় লক্ষ টাকা দামের আই ফোন উপহার দিয়েছিলো প্রেমিকাকে হাওড়ার কুখ্যাত অপরাধী ভিকি।মহিমা সিং নামে পেশায় বার ড্যান্সার ওই মহিলাকে চমক দিতে আই ফোনের অত্যাধুনিক মডেল কিনে উত্তরপ্রদেশে পাঠিয়েছিলো ভিকি।শুধু তাই নয় মহিমার মা কেও সাড়ে চার লক্ষ টাকা অন লাইনে পাঠিয়েছিলো ফ্ল্যাট কেনার জন্য।

viki1

কলকাতার পানশালায়  ভিকির সাথে আলাপ মহিমার  Howrah Robbery 

চাঞ্চল্যকর এই তথ্য উঠে এসেছে ব্যান্টরা থানার পুলিশের হাতে ভিকিকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করার পর।মহিমা আদতে উত্তরপ্রদেশের বাসিন্দা।কলকাতার পানশালায় গান ও নাচ করতে গিয়ে ভিকির সাথে আলাপ।

মালিককে গান পয়েন্টে বেঁধে রেখে কোটি টাকা লুঠ  Howrah Robbery 

গত আট ফেব্রুয়ারি হাওড়ার বেলিলিয়াস রোড শিল্পাঞ্চলে দুঃসাহসিক ডাকাতির ঘটনা ঘটে।লোহার দোকান ও গোডাউনের মালিককে গান পয়েন্টে বেঁধে রেখে কোটি টাকা লুঠ করে পালায় দুস্কৃতিরা।তদন্তে নেমে মূলত সিসিটিভি ফুটেজ দেখে দুস্কৃতিদের শনাক্ত করে তদন্তকারীরা।প্রাথমিক তদন্তে উঠে আসে কালো টাকা সাদা করার জন্য বরাত দেওয়া হয়েছিলো এজেন্টদের।এরাই দুস্কৃতিদের সুপারী দিয়ে ডাকাতির ছক কষে।কোটি টাকা লুঠ হয়।

ভিকির বাবা কলকাতার কাঁটাপুকুর মর্গের কর্মী  Howrah Robbery 

এজেন্টদের  জিজ্ঞাসাবাদ করেই ঘটনায় জড়িত দুষ্কৃতীদের সম্পর্কে জানতে পেরে তাঁদের  গ্রেফতার করা হয়। কার্তিককে গ্রেফতার করা হয় লেকটাউন থেকে। হেমন্তকে লিলুয়া থেকে। আর হাওড়ার বাড়ি থেকে গ্রেফতার করা হয় ভিকিকে। জেরায় ভিকি জানায়, ডাকাতির পর টাকা ভাগ-বাটোয়ারা শেষে প্রত্যেকেই নিজের নিজের বাড়ি চলে গিয়েছিলেন। সেই টাকাতেই প্রেমিকাকে আইফোন ও প্রেমিকার মাকে ফ্ল্যাট কিনতে টাকা দিয়েছে। ভিকির বাবা কলকাতার কাঁটাপুকুর মর্গের কর্মী বলে জানা গেছে।

Howrah Robbery

আর ও পড়ুন Mamata’s promise to Rajbangshis  কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি ও উন্নয়ন বার্তা

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular