Thursday, December 8, 2022
Homeরাজ্যকোচবিহারHS Exam 2022: Student get admit card atlast সংবাদমাধ্যমে খবরের জের ও...

HS Exam 2022: Student get admit card atlast সংবাদমাধ্যমে খবরের জের ও বিদ্যালয়ের তৎপরতায় পরীক্ষার একদিন আগে অ্যাডমিট পেলেন ছাত্ররা

 

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার: HS Exam 2022: Student get admit card atlast অবশেষে বিদ্যালয় কতৃপক্ষের তৎপরতা এবং সংবাদ মাধ্যমের প্রচারের জেরে অ্যাডমিট কার্ড পেল ছাত্ররা।

উল্লেখ্য গত ২৮ শে মার্চ দিনহাটার সাহেবগঞ্জ উচ্চ বিদ্যালয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষার অ্যাডমিট  কার্ড  নিতে গিয়ে সমস্যায় পড়ে বেশ কয়েকজন ছাত্র। জানা যায় ওই ছাত্ররা সময়মতো ফর্ম ফিলাপ না করায় তাদের অ্যাডমিট আসেনি। পরীক্ষার আগের মুহূর্তে অ্যাডমিট না পেয়ে হতাশ হয়ে যান ওই ৫ ছাত্র। এরপর বিদ্যালয়ের প্রধান শিক্ষকের দ্বারস্থ হন তারা। পরীক্ষার আগে অ্যাডমিট এর ব্যবস্থা করে দেওয়ার আবেদন জানায় ছাত্ররা।

Screenshot 20220401 225644 WhatsApp

এর পরেই তৎপর হয় বিদ্যালয় কর্তৃপক্ষ। দ্রুত যোগাযোগ শুরু করেন প্রধান শিক্ষক। পাশাপাশি এ বিষয়টি নিয়ে সংবাদ মাধ্যমে প্রচারিত হয় খবর। খুব অল্প সময়ের যোগাযোগেই আজ বিদ্যালয়ে এসে পৌঁছায় ছাত্রদের অ্যাডমিট কার্ড। এরপর ছাত্রদের হাতে অ্যাডমিট তুলে দেন প্রধান শিক্ষক ননীগোপাল বর্মন। মাত্র তিনদিনের মধ্যেই অ্যাডমিট হাতে পেয়ে খুশি ওই ছাত্ররা।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular