Friday, October 7, 2022
HomekolkataIdeal Tower multi-storey 66 people are corona positive   কলকাতার একবালপুরের আইডিয়াল...

Ideal Tower multi-storey 66 people are corona positive   কলকাতার একবালপুরের আইডিয়াল টাওয়ার বহুতলে ৬৬ জন করোনা আক্রান্ত

ইন্ডিয়া নিউজ বাংলা

করোনার গ্রাফ ক্রমশ ঊর্ধ্বমুখী কলকাতায়। কলকাতা পুরসভা ইতিমধ্যেই কলকাতার বিভিন্ন এলাকাকে কন্টেনমেন্ট জোন ঘোষণা করেছে। তবু করোনা গতিকে লাগাম পরাতে রীতিমতো হিমশিম খেতে হচ্ছে। করোনার তৃতীয় ওয়েভে নতুন করে চোখ রাঙাতে শুরু করেছে। মহানগরীর বস্তি এলাকা থেকে বহুতল সর্বত্র ছড়িয়ে পড়ছে করোনার সংক্রমণ। খিদিরপুরের একবালপুর এলাকার বহুতলে ছড়িয়ে পড়েছে করোনার সংক্রমণ।

 আইডিয়াল টাওয়ার বহুতলে ৬৬ জন করোনা আক্রান্ত

  একবালপুরের ৫৭ নম্বর ডায়মন্ড হারবার রোড আইডিয়াল টাওয়ারকেও কনটেইনমেন্ট জোন ঘোষণা করা হল। সূত্র মারফত জানা যাচ্ছে, এই টাওয়ারের ৬৬ জন করোনা আক্রান্ত। টাওয়ারের সামনে পুলিশ মোতায়েন রয়েছে, বাইরের লোক কাউকে ভেতরে প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। আবাসনে ঢোকার মুখেই বড় করে লেখা রয়েছে কনটেইনমেন্ট জোন এবং আউটসাইডার নট অ্যালাউ। কোনো কিছু প্রয়োজনীয় দ্রব্য এবং খাবার  কারো  ডেলিভারি বয়ের কাছ থেকে সিকিউরিটিরা সংগ্রহ করে, তা  নিয়ে আবাসনের বাসিন্দাদের হাতে পৌঁছে দেওয়া হচ্ছে।
যে ভাবে একবালপুলের মতো ঘনবসতি এলাকায় বহুতলে একসঙ্গে এত মানুষের আক্রান্ত হওয়া থেকে মনে করা হচ্ছে করোনার তৃতীয় ঢেউ কি তাহলে গোষ্ঠী সংক্রমণের দিকে মোড় নিচ্ছে সেটাি এখন গভীর চিন্তার বিষয়।
RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular