Friday, September 30, 2022
Homeরাজ্যInitiative of Bansberia Municipality ফুটপাত দখলমুক্ত করতে আজ থেকে পথে নামল বাঁশবেড়িয়া...

Initiative of Bansberia Municipality ফুটপাত দখলমুক্ত করতে আজ থেকে পথে নামল বাঁশবেড়িয়া পৌরসভা

পলাশ চক্রবর্তী, হুগলি, ইন্ডিয়া নিউজ বাংলা: Initiative of Bansberia Municipality পৌর এলাকার ব্যস্ততম ফুটপাত দখলমুক্ত করতে ও যানজট কাটাতে সাহসী পদক্ষেপ নিল বাঁশবেড়িয়া পৌরসভা। আজ থেকে এই বিশেষ অভিযানে নামলেন স্বয়ং পৌরপ্রধান আদিত্য নিয়োগী। মূলত ত্রিবেণী এলাকায় রয়েছে শ্মশান ঘাট, ফেরিঘাট, স্নানের ঘাট, ব্যাঙ্ক, মার্কেট, স্টেশন, বাস্টস্ট্যান্ড-সহ গুরুত্বপূর্ণ পরিষেবপ্রদানকারী দফতর। শ্মশান ঘাটে শুধু হুগলি জেলা নয়, বিভিন্ন জেলা-সহ ভিন রাজ্য থেকেও বহু মানুষ এই ত্রিবেণী শহরে আসেন। তাই আগামী দিনে শহরকে যানজট থেকে রেহাই পেতে ফুটপাত থেকে দোকান সরানোর উদ্যোগ নিল বাঁশবেড়িয়া পৌরসভা।

এর আগে মাইকিংয়ের সাহায্যে প্রচার করে দোকানদারদের সতর্ক করা হয়েছে। আজ সকালে পৌরপ্রধান আদিত্য নিয়োগী নিজে ত্রিবেণীর বিভিন্ন এলাকায় ঘুরে ঘুরে দোকানদারদের সচেতন করলেন আরও একবার। পাশাপাশি আগামী কাল থেকে রাস্তার ধারে দোকান নিয়ে বসা যাবে না বলেও জানালেন তিনি। এই অভিযান কর্মসূচিতে উপস্থিত ছিলেন উপ পৌরপ্রধান শিল্পী চ্যাটার্জি-সহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলার ও প্রশাসনিক আধিকারিকেরাও।

Initiative of Bansberia Municipality

আরও পড়ুন : Arms and Bomb Recovered মালদা-মুর্শিদাবাদে পুলিশি অভিযান, ইংরেজবাজারে উদ্ধার সেভেন এমএম পিস্তল, সামশেরগঞ্জে ব্যাগ ভর্তি তাজা বোমা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular