Monday, September 26, 2022
Homeরাজ্যInter-state criminals arrested at Howrah station আন্তঃরাজ্য কুখ্যাত অপরাধী গ্রেফতার হাওড়া স্টেশনে,...

Inter-state criminals arrested at Howrah station আন্তঃরাজ্য কুখ্যাত অপরাধী গ্রেফতার হাওড়া স্টেশনে, উদ্ধার ৩৬৪টি অ্যান্ড্রয়েড ফোন

অনুপ রায়, হাওড়া, ইন্ডিয়া নিউজ বাংলা : এক আন্তঃরাজ্য কুখ্যাত অপরাধীকে হাওড়া স্টেশন থেকে গ্রেফতার করেছে আরপিএফ। তার কাছ থেকে প্রায় ৩৭ লক্ষ টাকা মূল্যের বিভিন্ন কোম্পানির চুরি হওয়া ৩৬৪ পিস অ্যান্ড্রয়েড মোবাইল উদ্ধার হয়েছে। শনিবার হাওড়া স্টেশনে নজরদারি চলাকালীন আরপিএফের নজরে আসে এরশাদ সরকার ( ৩২ ) নামের বর্ধমানের মেমারির বাসিন্দা এক ব্যক্তি ৪ নং গেটের কাছে চারটি কার্টুন বাক্স নিয়ে দাঁড়িয়ে রয়েছেন। সন্দেহ হলে আরপিএফ তাকে আটক করে এবং তার প্যাকেট সম্পর্কে জিজ্ঞাসা করলে এরশাদ পালিয়ে যাওয়ার চেষ্টা করে। আরপিএফ কর্মীরা তাকে হাতেনাতে ধরে ফেলেন।

আরও পড়ুন : Messi tests Corona positive করোনা আক্রান্ত লিওনেল মেসি, থাকবেন আইসোলেশনে

উদ্ধার ৩৬৪ পিস অ্যান্ড্রয়েড ফোন Inter-state criminals arrested at Howrah station 

সব কার্টুনের বক্স খুলে দেখা যায় বিভিন্ন কোম্পানির পুরনো ও ব্যবহৃত মোবাইল ফোন, বিভিন্ন মডেল ও বিভিন্ন রঙের ফোন ভর্তি রয়েছে। জিজ্ঞাসাবাদের সময় এরশাদ বিভিন্ন সময় আত্মপক্ষ সমর্থন করে এবং অভিযানকারী দলকে বিভ্রান্ত করার চেষ্টা করেন। এরশাদকে গ্রেফতারের পর জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ধৃত এরশাদ জানিয়েছে, এই চোরাই মোবাইল ফোন উজ্জ্বল দাস নামের এক ব্যক্তির নির্দেশানুযায়ী হাওড়া স্টেশনের বাইরে দাঁড়িয়ে থাকা এক ব্যক্তির কাছে তিনি পৌছে দেবেন। এই কাজ করার জন্য তাঁকে ৪ হাজার টাকা দেওয়া হয়েছে বলেও এরশাদের দাবি।

আরপিএফ সূত্রে খবর, এরশাদের কাছ থেকে উদ্ধার হওয়া ৩৬৪টি মোবাইল ফোনের আনুমানিক মূল্য ৩৭ লক্ষ ১ হাজার ৬৫০ টাকা। ধৃতের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩৭৯/ ৪১১/ ৪১৪ ধারায় মামলা রুজু করা হয়েছে।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular