Thursday, September 29, 2022
Homeরাজ্যপূর্ব বর্ধমানInterstate Arms Smuggler Arrested বর্ধমান স্টেশন থেকে ধৃত আন্তঃরাজ্য অস্ত্র পাচারের পাণ্ডা,...

Interstate Arms Smuggler Arrested বর্ধমান স্টেশন থেকে ধৃত আন্তঃরাজ্য অস্ত্র পাচারের পাণ্ডা, ৪ দিনের পুলিশি হেফাজত

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান, ইন্ডিয়া নিউজ বাংলা: Interstate Arms Smuggler Arrested বর্ধমান স্টেশন থেকে ধৃত আন্তঃরাজ্য অস্ত্র পাচারের পাণ্ডা। ধৃতের কাছ থেকে উদ্ধার ৩টি আগ্নেয়াস্ত্র। রবিবার দুপুরে বর্ধমান স্টেশন থেকে অভিযুক্তকে গ্রেফতার করে রাজ্য পুলিশের এসটিএফ।

এসটিএফ ও বর্ধমান জিআরপি সূত্রে জানা গেছে, ধৃতের নাম টুনটুন কুমার। বাড়ি বিহারের মুঙ্গেরের রামনগর থানার রামদিরিতে। মুঙ্গের থেকে অস্ত্র এনে তা রাজ্যের বিভিন্ন জায়গায় পাচার করত বলে জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে টুনটুন। বিশেষভাবে সক্ষম হওয়ায় প্রাথমিকভাবে টুনটুনকে সন্দেহ হওয়ার কোনও অবকাশ ছিল না। সেই সুযোগকে কাজে লাগিয়েই রাজ্যজুড়ে অস্ত্র কারবারের ফাঁদ পেতেছিল টুনটুন। এর আগেও রাজ্যের বিভিন্ন জায়গায় সে অস্ত্র সরবরাহ করেছে বলে জিজ্ঞাসাবাদে এসটিএফ জানতে পেরেছে। Interstate Arms Smuggler Arrested

EBD 1

রবিবারও হুগলির ভদ্রশ্বরে রমেশ নামে এক ব্যক্তিকে অস্ত্রের যোগান দিতেই এই অস্ত্র মুঙ্গের থেকে নিয়ে আসা হচ্ছিল। সেই সময়ই টুনটুনকে হাতেনাতে ধরে এসটিএফ। এরপরেই এসটিএফের তরফে বর্ধমান জিআরপি থানায় একটি মামলা রুজু করা হয়। সোমবার ধৃতকে বর্ধমান আদালতে তোলা হয়। তদন্তের স্বার্থে জিআরপি ধৃত টুনটুনকে ৪ দিনের পুলিশি হেফাজতের আবেদন জানায়। আদালত ৪ দিনেরই পুলিশি হেফাজত মঞ্জুর করে।

Interstate Arms Smuggler Arrested

আরও পড়ুন : Hanskhali Rape Update হাঁসখালি ধর্ষণকাণ্ডে গ্রেফতার আরও এক, নাবালিকার বাড়িতে চাইল্ড লাইনের প্রতিনিধিদল

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular