Wednesday, February 1, 2023
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাJaynagar Majilpur Municipality Election বহিরাগত তত্ত্বে উত্তপ্ত জয়নগর-মজিলপুর পুর এলাকা

Jaynagar Majilpur Municipality Election বহিরাগত তত্ত্বে উত্তপ্ত জয়নগর-মজিলপুর পুর এলাকা

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Jaynagar Majilpur Municipality Election রাতের অন্ধকারে বাড়িতে বাড়িতে ঢুকে জয়নগর-মজিলপুর পুরসভা এলাকায় তৃণমূলের দুষ্কৃতীরা হুমকি দিচ্ছে, এই অভিযোগকে কেন্দ্র করে রাস্তায় নেমে বিক্ষোভ দেখাল কংগ্রেস ও এসইউসিআই কর্মীরা।  উল্লেখ্য, রাজ্যের একমাত্র বিরোধী পৌরসভা বলতে জয়নগর-মজিলপুর পৌরসভা। ১৫২ বছরের এই পুরনো পুরসভায় আজও সমান দাপট বজায় রেখেছে জাতীয় কংগ্রেস। তাই এই ১৪ আসন বিশিষ্ট পুরসভাকে এবার নিজেদের পালে আনতে বদ্ধপরিকর রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস। যে কারণে ১০টির বেশি তৃণমূল বিধায়ক ভোট ঘোষণার পর থেকেই মাটি কামড়ে পড়ে রয়েছে জয়নগর-মজিলপুরে।

রাস্তায় নেমে বিক্ষোভ কংগ্রেস ও এসইউসিআই কর্মীদের Jaynagar Majilpur Municipality Election

রাত পেরলেই রবিবার ভোট। আর তার আগেই শুক্রবার রাত্রে জয়নগর-মজিলপুর পৌরসভার ৭ নম্বর ও ১৪ নম্বর ওয়ার্ডে বহিরাগত প্রায় জনা ৩০ জন দুষ্কৃতী মুখে কাপড় বেঁধে বর্ধনপাড়া, ব্যানার্জি পাড়া-সহ পি সি পাল স্কুলের আশেপাশের বাড়িতে ঢুকে ঢুকে হুমকি দেয় বলে অভিযোগ। ভোটের দিন যাতে বাসিন্দারা ভোট দিতে না যায় সেই হুমকি দেওয়া হয়l আর সেই ঘটনা জানাজানি হতেই রাতেই ব্যাপক উত্তেজনা ছড়ায় ওই এলাকায়l স্থানীয় কংগ্রেস ও এসইউসিআই কর্মী-সমর্থকরা রাস্তায় বেরিয়ে দুষ্কৃতীদের পিছনে ধাওয়া করেl অভিযোগ তাঁদের বোমা মারার হুমকিও দেয় তারা। এরপর জয়নগর থানায় খবর দিলে ঘটনাস্থলে আসে পুলিশ।

ব্যবস্থা গ্রহণ না করলে গণপ্রতিরোধ গড়ে তোলার হুমকি Jaynagar Majilpur Municipality Election

রাতের অন্ধকারে কেন বহিরাগত দুষ্কৃতীরা এসে বাড়িতে বাড়িতে হুমকি দিচ্ছে তারই প্রতিবাদে জয়নগর ও মন্দিরবাজার সংযোগকারী মুলদিয়া মোড়ে রাস্তার ওপর ব্যাপক বিক্ষোভ দেখাতে শুরু করে কংগ্রেস ও এসইউসিআই কর্মী-সমর্থকরাl সেই বিক্ষোভ সামাল দিতে পরে ঘটনাস্থলে থানা থেকে আসে অতিরিক্ত পুলিশ বাহিনীl দুই দলের নেতৃত্বের দাবি অবিলম্বে জয়নগরে বহিরাগত দুষ্কৃতীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ না করলে তারা গণপ্রতিরোধ গড়ে তুলবেন ওয়ার্ডে ওয়ার্ডেl সব মিলিয়ে রবিবার ভোটের আগেই বহিরাগত তত্ত্বে উত্তপ্ত জয়নগর-মজিলপুর পুর এলাকা।

Jaynagar Majilpur Municipality Election

আরও পড়ুন : Threat to Udayan Guha ‘এক মাসের মধ্যে তোমার মাথা গুঁড়িয়ে দেব’, উদয়ন গুহকে হুমকি পোস্টার রাজবংশী উপভাষায়

আরও পড়ুন : Weather Update ভোটরাজ্যে ফের বৃষ্টির ভ্রুকুটি

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular