Thursday, December 8, 2022
Homeরাজ্যমালদাJoining TMC in Malda মোথাবাড়িতে কংগ্রেস-বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন প্রায় ৫০০...

Joining TMC in Malda মোথাবাড়িতে কংগ্রেস-বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ দিলেন প্রায় ৫০০ কর্মী-সমর্থক

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা : Joining TMC in Malda মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে কংগ্রেস এবং বিজেপিতে ব্যাপক ভাঙন ধরাল তৃণমূল কংগ্রেস।  স্থানীয় দুই কংগ্রেস এবং বিজেপি নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করলেন। রবিবার রাতে এই যোগদান কর্মসূচি অনুষ্ঠিত হয় মোথাবাড়ি বিধানসভার কেন্দ্রের অন্তর্গত পঞ্চনন্দপুর ২ গ্রাম পঞ্চায়েত অফিস সংলগ্ন মেঘুটোলা স্ট্যান্ডে। এদিনের এই যোগদান কর্মসূচির প্রধান উদ্যোক্তা ছিলেন স্থানীয় তৃণমূল বিধায়ক তথা রাজ্যের সেচ ও উত্তরবঙ্গ উন্নয়ন দফতরের রাষ্ট্রমন্ত্রী সাবিনা ইয়াসমিন। বিরোধী দল থেকে আসা কংগ্রেস এবং বিজেপি নেতাকর্মীদের হাতে তৃণমূলের পতাকা তুলে স্বাগত জানান মন্ত্রী সাবিনা ইয়াসমিন।

স্থানীয় তৃণমুল সূত্রে জানা গিয়েছে, এদিন পঞ্চানন্দপুর ২ অঞ্চল  কংগ্রেস সভাপতি প্রদীপ ঘোষের নেতৃত্বে প্রায় ৪০০ দলীয় কর্মী তৃণমূলে যোগদান করেন। পাশাপাশি স্থানীয় বিজেপির অঞ্চল কমিটির কার্যকরী সভাপতি চৈতন্য মণ্ডলের নেতৃত্বে প্রায় ১০০ জন দলীয় কর্মী তৃণমূল যোগদান করেন।

মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে কংগ্রেস-বিজেপিতে ভাঙন Joining TMC in Malda

মন্ত্রী সাবিনা ইয়াসমিন বলেন, ‘মুখ্যমন্ত্রী মমতা ব্যানার্জির উন্নয়নের জোয়ারে মোথাবাড়ি বিধানসভা কেন্দ্রে তৃণমূল গত বিধানসভা এবং পঞ্চায়েত নির্বাচনে খুব ভালো ফল করেছে। তবে বিরোধীদের যতটুকু অস্তিত্ব ছিল এবারের তাও ধুয়ে মুছে সাফ হয়ে যাবে। এদিন সংশ্লিষ্ট বিধানসভা কেন্দ্রের কংগ্রেস এবং বিজেপি দলের দুই নেতার নেতৃত্বে প্রায় ৫০০ জন কর্মী তৃণমূলে যোগদান করেছেন। তাঁদেরকে আমরা সসম্মানে দলের পতাকা হাতে তুলে দিয়ে স্বাগত জানিয়েছি। আগামী দিনে এই বিধানসভা কেন্দ্রে দলীয় কাজের ক্ষেত্রে সংগঠন আরও শক্তি বৃদ্ধি হবে।’

Joining TMC in Malda

আরও পড়ুন : Royal Bengal Tiger নদী সাঁতরাচ্ছে রয়্যাল বেঙ্গল টাইগার, সুন্দরবনের পিরখালিতে ব্যাঘ্রদর্শনে খুশি পর্যটকেরা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular