Friday, December 9, 2022
Homeরাজ্যপূর্ব বর্ধমানKalna : চেয়ারম্যান পছন্দ নয়, দোতলা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা তৃণমূল কাউন্সিলরের

Kalna : চেয়ারম্যান পছন্দ নয়, দোতলা থেকে ঝাঁপ দেওয়ার চেষ্টা তৃণমূল কাউন্সিলরের

ইন্ডিয়া নিউজ বাংলা

Not the chairman’s choice, one TMC councilor’s suicide threat

সঞ্জিত সেন, পূর্ব বর্ধমান : কালনা  পৌরসভার চেয়ারম্যানের শপথগ্রহণ এর আগে ব্যাপক উত্তেজনা ও তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে ব্যাপক বিক্ষোভ, মন্ত্রীর সামনে জয়ী কাউন্সিলারের ঝাঁপ দেওয়ার চেষ্ঠা।চূড়ান্ত বিশৃঙ্খলার সামাল দিতে বিশাল পুলিশ বাহিনী এসে নিয়ন্ত্রণের চেষ্ঠা করে।

বুধবার কালনা পুরসভার চেয়ারম্যান কে হবেন তা নিয়েই তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে প্রবল উত্তেজনা সৃষ্টি হয়। কালনার পুরশ্রী হলের উপরে অ্যানেক্স হলের উপর থেকে মন্ত্রী স্বপন দেবনাথের সামনে থেকে এক তৃণমূল জয়ী কাউন্সিলারের ঝাঁপ মারার চেষ্টা করে। জানা গেছে ভোটাভুটির মাধ্যমে সিদ্ধান্ত হবে কে হবে চেয়ারম্যান।

উল্লেখ্য বিগত বিগত দিনে পূর্ব বর্ধমান জেলা থেকে ঘোষণা করার লিস্ট অনুযায়ী কালনা পৌরসভার চেয়ারম্যান পদে নাম ঘোষণা হয়েছিল আনন্দ দত্ত এবং ভাইস চেয়ারম্যান জন্য নাম ঘোষণা হয়েছিল তপন পোড়েলের। কিন্তু চেয়ারম্যান পছন্দ অপছন্দকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর মধ্যে এ দিন বিক্ষোভ চরম পর্যায়ে ওঠে। এক পক্ষ এই চেয়ারম্যানকে বহাল রাখতে চেয়ে বিক্ষোভ শুরু করে অন্যপক্ষ চেয়ারম্যান বদল করতে হবে এই উদ্দেশ্যে বিক্ষোভ শুরু করেন. সমস্যার সমাধানে হাজির হন মন্ত্রী স্বপন দেবনাথ ও কালনা পৌরসভার পুরভোটের অবজারভার অলোক মাঝি। কিন্তু ক্ষোভ সামাল দিতে হিমশিম খেতে হয়।

Not the chairman’s choice, one TMC councilor’s suicide threat

আর ও পড়ুন  Rohingya Arrested : এন জে পি স্টেশন থেকে সাত রোহিঙ্গা গ্রেফতার , দিল্লী যাওয়ার পথে রেল পুলিশের হাতে ধরা পড়ে সাত রোহিঙ্গা মহিলা

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular