Monday, September 26, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাKidnapping in Kultali রান্নার লোক খুঁজতে এসে কুলতলিতে অপহরণ উত্তরবঙ্গের ব্যক্তি, ধৃত...

Kidnapping in Kultali রান্নার লোক খুঁজতে এসে কুলতলিতে অপহরণ উত্তরবঙ্গের ব্যক্তি, ধৃত ২

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : Kidnapping in Kultali উত্তরবঙ্গের বাসিন্দা রাজীব চৌধুরী কর্মসূত্রে কলকাতায় যাতায়াত করেন নিয়মিত। পেয়িং গেস্ট হিসাবে থাকছিলেন ব্যারাকপুরে। বাড়িতে রান্নাবান্না-সহ অন্যান্য কাজকর্ম করার জন্য খোঁজ চালাচ্ছিলেন একজনকে। কলকাতায় কাজের মাসির খোঁজ করছিলেন রাজীববাবু। খোঁজ চালাতে গিয়ে অচেনা নম্বর থেকে ফোনে আলাপ হয়ে এক মহিলার সঙ্গে। তিনি রাজীববাবুর বাড়িতে কাজ করার জন্য রাজি হন। এরপর রাজীব চৌধুরী গত মঙ্গলবার ট্রেনে চেপে মথুরাপুর স্টেশন নামেন কাজের মাসির বাড়তিতে যাওয়ার জন্য। সেখান থেকে তাঁকে বাইক করে অচেনা জায়গায় একটি বাড়িতে নিয়ে যাওয়া যায়। এরপরই ঘটনাক্রম বদলে যায়।

রাজীব চৌধুরীকে সেই বাড়িতে আটকে রেখে মারধর করা হয় বলে অভিযোগ। এমনকী ১০ লক্ষ টাকা মুক্তিপণ দাবি করা হয়। পরিবারের লোকজনের সঙ্গে ফোনের মাধ্যমে যোগাযোগ করেন রাজীব চৌধুরী। পরিবারের লোকজন পুলিশের সঙ্গে যোগাযোগ করেন। ফোন নম্বর ট্র্যাক করে কুলতলির ১৩ নম্বর রাধাবল্লবপুর এলাকায় রাজীববাবুর খোঁজ পান পুলিশ।

বারুইপুর জেলা পুলিশের পুলিশ সুপারের নির্দেশে কুলতলি থানার ভারপ্রাপ্ত আধিকারিক অর্ধেন্দু শেখর দে সরকার নিজেই পুলিশের একটি টিম গিয়ে ওই ব্যক্তিকে উদ্ধার করেন। ঘটনায় দুজনে গ্রেফতার করে পুলিশ। ধৃত দুজনের নাম জাহাঙ্গির বৈদ্য ও সাদ্দাম খান। বৃহস্পতিবার ধৃতদের বারইপুর আদালতে পেশ করা হবে। এদিকে মোবাইলের নম্বর ধরে ওই মহিলার খোঁজ চালাচ্ছে পুলিশ। প্রাথমিক অনুমান কাজের মাসির পরিচয় দিয়ে কাজ করার নাম করে অপহরণ করে মুক্তিপণ দাবি করে এই চক্র। আর কারা কারা এই চক্রের পিছনে জড়িত তাঁর খোঁজ চালাচ্ছে পুলিশ।

Kidnapping in Kultali

আরও পড়ুন : Maoist Leader Arrest জাগুলিয়া থেকে গ্রেফতার মাও নেত্রী জয়িতা

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular