Saturday, October 8, 2022
Homeরাজ্যজলপাইগুড়িKPP protests in Jalpaiguri আলাদা রাজ্যের দাবি নিয়ে উদয়নের মন্তব্যের প্রতিবাদে মিছিল...

KPP protests in Jalpaiguri আলাদা রাজ্যের দাবি নিয়ে উদয়নের মন্তব্যের প্রতিবাদে মিছিল কেপিপি’র

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা : KPP protests in Jalpaiguri আলাদা রাজ্যের দাবিতে মিছিল করলে হাঁটু আস্ত থাকবে না, কর্মিসভায় এমনই মন্তব্য করেছিলেন দিনহাটার বিধায়ক উদয়ন গুহ। এবার তাঁর করা এই মন্তব্যের প্রতিবাদে ধূপগুড়িতে বিক্ষোভ মিছিল করল কামতাপুর পিপলস পার্টি (কেপিপি)। পাশাপাশি উদয়ন গুহের কুশপুতুল দাহ করল কেপিপির কর্মী-সমর্থকেরা।

সম্প্রতি তুফানগঞ্জের পুরভোটের একটি কর্মিসভাতে দিনহাটার বিধায়ক তথা কোচবিহার জেলা তৃণমূল কংগ্রেসের চেয়ারম্যান উদয়ন গুহ বক্তব্য রাখতে গিয়ে আলাদা রাজ্যের বিষয়ে একটি বক্তব্য রাখেন। তিনি বলেন, ‘আলদা রাজ্যের দাবিতে কোচবিহারের কোথাও মিছিল করলে হাঁটু আস্ত থাকবে না’। আর উদয়ন গুহর এই মন্তব্য নিয়ে ইতিমধ্যেই নিন্দার ঝড় উঠেছে রাজনৈতিক মহলে। নিন্দায় সরব হয়েছে দীর্ঘদিন ধরে পৃথক রাজ্যের সমর্থনকারীরাও।

উদয়ন গুহের কুশপুতুল দাহ করে কেপিপির কর্মী-সমর্থকেরা KPP protests in Jalpaiguri

আরও পড়ুন : Udayan Guha’s warning ‘আলাদা রাজ্যের দাবি তুললে হাঁটু আস্ত রেখে বাড়ি ফিরতে পারবেন না’, হুঁশিয়ারি উদয়নের

এই মন্তব্যের প্রতিবাদে রবিবার কেপিপির সমর্থকরা বামনি ব্রিজ থেকে মিছিল শুরু করে ধূপগুড়ি চৌপতিতে এসে উদয়ন গুহের কুশপুতুল দাহ করে। এই মন্তব্যের বিষয়ে কেপিপির কর্মী-সমর্থকেরা স্লোগান তোলে। তাদের দাবি, পৃথক রাজ্যের দাবি করা সংবিধানের অধিকার রয়েছে। একজন বিধায়ক এই মন্তব্য করে উত্তরবঙ্গের আবেগের প্রতি অসন্মান করেছে। তাঁর এই মন্তব্যকে তীব্র ধিক্কার জানাই।

KPP protests in Jalpaiguri

আরও পড়ুন : TMC Procession in Dinhata কাউন্সিলারের স্বামীকে গুলির প্রতিবাদে ধিক্কার মিছিল মাথাভাঙায়

———–
Published by Subhasish Mandal  

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular