Friday, December 9, 2022
HomeCrimeLaw and Order worst: BJP রাজ্যের শাসন ব্যবস্থা ভেঙে পড়েছে, সাংসদকে...

Law and Order worst: BJP রাজ্যের শাসন ব্যবস্থা ভেঙে পড়েছে, সাংসদকে আক্রান্ত হতে হচ্ছে, মমতাকে নিশানা বিজেপির

Law and Order worst: BJP

সুপ্রিয় বসাক, ইন্ডিয়া নিউজ বাংলা, জলপাইগুড়ি:  বর্তমানে পশ্চিমবঙ্গ যেদিকে যাচ্ছে সেরকম হলে আগামীতে কেন্দ্রীয় সরকার এ রাজ্যে ৩৫৬ ধারা প্রয়োগ করতে বাধ্য হবে। রবিবার জলপাইগুড়ি ডিবিসি রোডের বিজেপির দলীয় কার্যালয়ে সাংবাদিক বৈঠকে এমনই জানালেন রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদার।

এদিন একাধিক ইস্যু নিয়ে রাজ্য সরকারের বিরুদ্ধে তোপ দাগেন তিনি। তিনি বলেন, যেভাবে রাজ্যের একজন সাংসদ জগন্নাথ সরকার যিনি বিপুল ভোটে জয়লাভ করেছেন তার ওপরও আক্রমণ করা হয়েছে। এটাই প্রমাণ করে বিরোধী দলের সাংসদদের কোন সুরক্ষা নেই। আর সাধারণ বিজেপি কর্মীদের অবস্থা ততটাই খারাপ।

Screenshot 20220320 221641 WhatsApp
দ‍্য কাশ্মীর ফাইলস সিনেমা দেখে বাড়ি ফেরার পথে আক্রান্ত হন বিজেপি সাংসদ জগন্নাথ সরকার

Law and Order worst: BJP

পাশাপাশি রাজ্যে ইদানিং যে সকল শুট আউটের ঘটনা ঘটেছে তার জন্য পুলিশ মন্ত্রী তথা রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দায়ী বলে জানান সুকান্ত বাবু। “কাশ্মীর ফাইলস” সত্য ঘটনার উপর তৈরি। এ নিয়ে বিতর্ক কিছু হলে তা খারাপ নয়। মানুষের ভালো লেগেছে তাই সেটি দেখছে। আর যে সিনেমা মানুষকে ভাবতে শুরু করায়, বুঝতে হবে তার মধ্যে বিষয়বস্তু কিছু রয়েছে। এই রাজ্যে এই সিনেমার উপর কর ছাড় মুখ্যমন্ত্রী দেবেন না। কারণ বাঙালিরা যদি এই সিনেমা দেখতে পারেন তাহলে তাদের সাথে ভবিষ্যতে কি হবে তা এর মাধ্যমেই পরিষ্কার হবে বলে তীব্র কটাক্ষ করেন তিনি। অন্যদিকে বাবুল সুপ্রিয়র গান প্রসঙ্গে রাজ্য বিজেপি সভাপতির কটাক্ষ:- মানুষই চিনে নিক মানুষ কেমন, একসময় তৃণমূলের বিরুদ্ধে গান করেছেন বাবুল, আর এখন তৃণমূলে গিয়ে ভিন্ন সুর ধরেছেন তিনি।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular