Thursday, December 8, 2022
Homeরাজ্যজলপাইগুড়িLeftist protest in support of General Strike দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে ধূপগুড়িতে আইন...

Leftist protest in support of General Strike দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে ধূপগুড়িতে আইন অমান্য কর্মসূচি সিপিআইএমের

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা: Leftist protest in support of General Strike দেশব্যাপী ধর্মঘটের সমর্থনে ধূপগুড়িতে আইন অমান্য কর্মসূচি পালন করল সিপিআইএম। আগামী ২৮ এবং ২৯ মার্চ বিভিন্ন দাবি-দাওয়া পূরণের লক্ষ্যে দেশব্যাপী ৪৮ ঘণ্টার সাধারণ ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে সিপিআইএমের তরফে। ধর্মঘটের সমর্থনে সোমবার ধূপগুড়িতে সিপিআইএমের লোকাল কমিটির পক্ষ থেকে আইন অমান্য কর্মসূচির ডাক দেওয়া হয়েছিল।

এদিন শহরের ফালাকাটা রোডের দলীয় কার্যালয় থেকে মিছিল করে ধূপগুড়ি সমষ্টি উন্নয়ন আধিকারিকের অফিসের সামনে জমায়েত করে কর্মী সমর্থকরা। এরপর সমষ্টি উন্নয়ন আধিকারিকের গেট ধাক্কা দিয়ে খোলার চেষ্টা করে বিক্ষোভকারীরা বলে অভিযোগ। সেখানে পুলিশ আটকে দেয় সিপিআই কর্মী সমর্থকদের। পরবর্তীতে গেটের সামনে দাঁড়িয়ে বিভিন্ন দাবি-দাওয়া পূরণের লক্ষ্যে এবং ধর্মঘটের সমর্থনে স্লোগান তোলেন সিপিআইএমের কর্মী সমর্থকরা। এই কর্মসূচির বিষয়ে সিপিআইএমের মুকলেশ রায় সরকার জানিয়েছেন আগামী ২৮ এবং ২৯ শে মার্চ দেশব্যাপী দুইদিনের ধর্মঘটের ডাক দেওয়া হয়েছে। ধর্মঘটের সমর্থনে এদিন আইন অমান্য কর্মসূচি করা হল।

Leftist protest in support of General Strike

আরও পড়ুন : Corruption of Shiksha Bandhu in South 24 Parganas নিজের পছন্দের শিক্ষককে টিচার-ইনচার্জ করার ফন্দি ফাঁস! দুর্নীতিতে অপসারণ দাবি শিক্ষাবন্ধু শুভেন্দু মল্লিকের

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular