Saturday, October 8, 2022
Homeরাজ্যজলপাইগুড়িLeopard rescue in Jalpaiguri: অবশেষে স্বস্তি! নাগরাকাটায় ধরা পড়ল চিতা

Leopard rescue in Jalpaiguri: অবশেষে স্বস্তি! নাগরাকাটায় ধরা পড়ল চিতা

সুপ্রিয় বসাক, জলপাইগুড়ি, ইন্ডিয়া নিউজ বাংলা: Leopard rescue in Jalpaiguri: অবশেষে স্বস্তি। ধরা পড়ল হিংস্র চিতাবাঘ। স্বস্তি ফিরল নাগরাকাটা খাসবস্তির কাবুলডাঙায়।

Capture54654212

বেশ কয়েকদিন থেকে খাসবস্তি এলাকায় চিতাবাঘের আগমন ঘটে। ত্রাস হয়ে দাঁড়িয়েছিল চিতাবাঘ। ঘটনাকে কেন্দ্র করে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছিল কাবুলডাঙায়। আতঙ্কে ঘুম উড়েছিলো বাগান শ্রমিক ও স্থানীয়দের।

Leopard rescue in Jalpaiguri

বুধবার সকালে এলাকায় চিতাবাঘ ঢুকে পড়তেই খবর দেওয়া হয় বনদপ্তরের কর্মীদের। চিতাবাঘকে কাবু করতে গিয়ে আহত হন দুই বনকর্মী। জখম ওই দুই বনকর্মীকে ভর্তি করা হয়েছে হাসপাতালে। সারাদিন চেষ্টা করেও ধরা যায়নি চিতাটিকে।

Leopard rescue in Jalpaiguri

স্থানীয় সূত্রে খবর, আজ সকালেও এক গ্রামবাসী চিতা বাঘের হামলায় আহত হন। খবর পেয়ে খুনিয়া, বিন্নাগুড়ি রেঞ্জের বনকর্মীরা এবং নাগরাকাটা থানার পুলিশকর্মীরা ঘটনাস্থলে পৌঁছে যান। এরপরই সকাল থেকে ফের বনকর্মীরা আসরে নামে চিতাবাঘকে কাবু করতে। অবশেষে ঘুমপাড়ানি গুলিতে কাবু হলো চিতাবাঘ। উদ্ধার করে তাকে নিয়ে যাওয়া হচ্ছে লাটাগুড়ি প্রকৃতি বীক্ষণ কেন্দ্রে। বনদপ্তর সূত্রে খবর, প্রাথমিক চিকিৎসার পর চিতাটিকে জঙ্গলে ছাড়া হবে।

Leopard rescue in Jalpaiguri
আরও পড়ুন; Bengal Global Business Summit বিশ্ব বঙ্গ বাণিজ্য সম্মেলন : রাজ্যে স্বাস্থ্য ও পর্যটন ক্ষেত্রে সাড়ে ৩ হাজার কোটি টাকার বিনিয়োগের প্রতিশ্রুতি
আরও পড়ুন; Elephant troupe on the banks of river Teesta তিস্তা নদীর পাড়ে দাঁড়িয়ে হাতির দল, রাতে গ্রামে হানা দেওয়ার ভয়ে আতঙ্কিত গ্রামবাসীরা

Publish By Abanti Roy

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular