Saturday, October 8, 2022
Homeরাজ্যমালদাLPG Cylinder Blast in Malda আচমকাই রান্নাঘরে বিস্ফোরণ কালিয়াচকে, সিলিন্ডার বিস্ফোরণ বলে...

LPG Cylinder Blast in Malda আচমকাই রান্নাঘরে বিস্ফোরণ কালিয়াচকে, সিলিন্ডার বিস্ফোরণ বলে দাবি পরিবারের, মৃত শিশু

রণজিৎ দাস, মালদা, ইন্ডিয়া নিউজ বাংলা: LPG Cylinder Blast in Malda আচমকাই রান্না ঘরের মধ্যে বিস্ফোরণ। কেঁপে উঠল গোটা এলাকা। আর এই বিস্ফোরণে মৃত্যু হল তিন বছরের শিশুর। শনিবার সকালে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে কালিয়াচক থানার নয়াগ্রাম এলাকায়। এরফলে বাড়ির রান্নাঘরের একাংশে আগুন ধরে যায় এবং ধোঁয়া উঠতে শুরু করে। বিষয়টি জানতে পেরে আশেপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে আসে এবং জল দিয়ে আগুন নেভানোর চেষ্টা করে। কিন্তু সেখানে পড়ে থাকে তিন বছরের শিশুর দেহ। রক্তাক্ত অবস্থায় শিশুকে উদ্ধার করে মালদা মেডিক্যাল কলেজে নিয়ে আসলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন। ঘটনার খবর পেয়ে নয়াগ্রাম এলাকায় তদন্তে যায় কালিয়াচক থানার পুলিশ। অভিযোগ, ঘটনাস্থলে দেরিতে পৌঁছায় দমকলের একটি ইঞ্জিন।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত শিশুর নাম তাবিরেজ শেখ। তার বয়স তিন বছর। এদিন সকালে হাবিবুর শেখের বাড়িতেই রান্নার গ্যাসের সিলিন্ডার থেকে বিস্ফোরণের ঘটনাটি ঘটে বলে পরিবারের লোকেদের দাবি। আর সেই রান্নাঘরে বসে ছিল তিন বছরের শিশু। বিস্ফোরণের পর ওই শিশুর মাথায় আঘাত লাগে আর তাতেই মৃত্যু হয়। LPG Cylinder Blast in Malda

মৃতের এক কাকিমা গুঞ্জারিনা খাতুন জানিয়েছেন, আমার ভাইপো রান্নাঘরে আমার পাশে খেলা করছিল। আমি তখন রুটি তৈরি করছিলাম। এরপরই রান্নাঘর থেকে আমি বাইরে বেরিয়ে একটু জল নিতে যাই। সেই সময় আচমকা বিস্ফোরণে কেঁপে ওঠে ঘরবাড়ি। গিয়ে দেখি আমার ভাইপোর শরীর রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছে। রান্নাঘরের সিলিন্ডার বাস্ট করে ঘটনাটি ঘটেছে। এরপরই আমি চিৎকার চেঁচামেচি শুরু করে দিই। পরে আমার ভাইপোর মৃত্যু হয়।

এদিকে কালিয়াচক থানার পুলিশ জানিয়েছে, সিলিন্ডার বিস্ফোরণ হয়েই এক শিশুর মৃত্যুর ঘটনাটি ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গিয়েছে। পাশাপাশি পুরো বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

LPG Cylinder Blast in Malda

আরও পড়ুন : Road accident in Banarhat ভয়াবহ সড়ক দুর্ঘটনা! বানারহাটে ৩১সি জাতীয় সড়কে উল্টে গেল শ্রমিক বোঝাই গাড়ি, আহত ১২

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular