Thursday, September 29, 2022
Homeরাজ্যকোচবিহারLPG cylinder confiscated ২৩টি রান্নার গ্যাস সিলিন্ডার মজুত বাড়িতে, তুফানগঞ্জে আটক ১

LPG cylinder confiscated ২৩টি রান্নার গ্যাস সিলিন্ডার মজুত বাড়িতে, তুফানগঞ্জে আটক ১

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : LPG cylinder confiscated তুফানগঞ্জ ১ ব্লকের অন্দরান ফুলবাড়ির বটতলা এলাকায় এক ব্যক্তির বাড়ি থেকে বাজেয়াপ্ত হল ২৩টি রান্নার গ্যাস সিলিন্ডার। ঘটনায় একজনকে আটক করে তুফানগঞ্জ থানার পুলিশ। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, দীর্ঘদিন ধরে সুমন সাহা বলে এক ব্যক্তি বাড়িতে অবৈধ গ্যাস সিলিন্ডার মজুত করে রেখেছে। সেই গ্যাস সিলিন্ডার দিয়ে ব্যবসা চালাচ্ছিল সে। আরও অভিযোগ, অভিযুক্ত অবৈধভাবে ডিজেল ও পেট্রলের ব্যবসাও করেন। যদিও এই অভিযোগকে অস্বীকার করেছে সুমন সাহা।

সুমন সাহা জানায়, গ্যাস সিলিন্ডারগুলো অবৈধ নয়। গ্রাহকদের বাড়িতে বাড়িতে দেওয়ার জন্য সিলিন্ডারগুলো রাখা হয়েছিল। বৈধ কাগজপত্রের প্রসঙ্গে তিনি জানান, বৈধ কাগজপত্র অফিসে রয়েছে। অন্যদিকে, এলাকাবাসীরা বিষয়টি প্রশাসনের নজরে আনতে তুফানগঞ্জ থানায় খবর দেন। পুলিশ বাহিনী ঘটনাস্থলে পৌঁছে অবৈধ গ্যাস সিলিন্ডার বাজেয়াপ্ত করে। সেই সময় সুমন সাহাকে ঘটনাস্থলে না পেয়ে তাঁর বাবা শ্রীজীব কুমার সাহাকে আটক করে পুলিশ।

স্থানীয়দের অভিযোগে পদক্ষেপ পুলিশের LPG cylinder confiscated

স্থানীয় বাসিন্দা দীপক দাস বলেন, ‘এলাকায় দীর্ঘদিন ধরে অবৈধ গ্যাস সিলিন্ডারের ব্যবসা করত। প্রতিনিয়ত বহু সংখ্যক গ্যাস সিলিন্ডার মজুত থাকত। এর ফলে যেকোনও সময় ভয়ংকর বিপদ ঘটতে পারে। তাই এদিন প্রশাসনকে খবর দেওয়া হলে অবৈধ গ্যাস সিলিন্ডার-সহ একজনকে আটক করেছে পুলিশ।’ তুফানগঞ্জ পুলিশ সূত্রে খবর, ঘটনাস্থল থেকে ২৩টি গ্যাস সিলিন্ডার-সহ একজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

LPG cylinder confiscated

আরও পড়ুন : BJP protests in Midnapore ‘মাঠে লড়ব, ভোটে লড়ব, কোর্টে লড়ব’, পশ্চিমবঙ্গে গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠার ডাক দিয়ে হুঁশিয়ারি দিলীপ ঘোষের

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular