Tuesday, October 4, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাMagrahat Murder Case মগরাহাট জোড়া খুনকাণ্ডে টালিগঞ্জ থেকে গ্রেফতার মূল অভিযুক্ত জানে...

Magrahat Murder Case মগরাহাট জোড়া খুনকাণ্ডে টালিগঞ্জ থেকে গ্রেফতার মূল অভিযুক্ত জানে আলম

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Magrahat Murder Case মগরাহাট জোড়া খুন কাণ্ডে সাংবাদিক সম্মেলন করলেন ডায়মন্ড হারবার জেলা পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি। রবিবার দুপুরে টালিগঞ্জ এলাকা থেকে ঘটনার মূল অভিযুক্ত জানে আলমকে গ্রেফতার করে পুলিশ। কলকাতা পুলিশের সহযোগিতায় এই গ্রেফতার। মূল অভিযুক্তকে সঙ্গে নিয়ে এদিন সাংবাদিক সম্মেলন করেন তিনি।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, আশি হাজার টাকা নিয়ে মলয় মাখাল ও সিভিক ভলান্টিয়ার বরুণ চক্রবর্তীকে ইমারতি দ্রব্য দিচ্ছিলেন না জানে আলম। এমনকী টাকাও ফেরত দিচ্ছিলেন না বলে খবর। শনিবার সেই টাকা দেওয়ার নাম করে ডেকে নিয়ে গিয়ে প্রথমে নিজের লাইসেন্স করা বন্দুক দিয়ে গুলি এবং তারপর মৃত্যু নিশ্চিত করতে ধারালো অস্ত্র দিয়ে কোপায় বলে অনুমান। মৃতদেহ খণ্ড খণ্ড করে কাঁটার চেষ্টা করে তা লোপাট করে দেওয়ার পরিকল্পনা ছিল বলে জানান পুলিশ সুপার। Magrahat Murder Case

WhatsApp Image 2022 04 10 at 5.56.49 PM
মূল অভিযুক্ত জানে আলম মোল্লা

মূল অভিযুক্ত জানে আলমের বিরুদ্ধে ৩০২ ও আইপিসি ৩৩ ধারায় মামলা রুজু করে তদন্ত শুরু করেছে পুলিশ। আগামীকাল কোর্টে তুলে ১৪ দিনের পুলিশি হেফাজতের দাবি করা হবে বলেও এদিন জানান পুলিশ সুপার অভিজিৎ ব্যানার্জি।

Magrahat Murder Case

আরও পড়ুন : Twin murders in Mograhat টাকা ফেরত চাওয়া নিয়ে বচসা! কুপিয়ে ও গুলি করে দুই যুবককে খুন মগরাহাটে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular