Friday, December 9, 2022
Homeরাজ্যMamata Banerjee: বিজেপি চায় তৃণমূলের জেলা সভাপতিকে গ্রেফতার করা হোক, অনুব্রত মন্ডলের...

Mamata Banerjee: বিজেপি চায় তৃণমূলের জেলা সভাপতিকে গ্রেফতার করা হোক, অনুব্রত মন্ডলের নাম না করে বললেন মমতা

ইন্ডিয়া নিউজ বাংলা

Mamata Banerjee

বিজেপি চায় তৃণমূলের জেলা সভাপতিকে গ্রেফতার করা হোক। আজ দার্জিলিংয়ের মহাকাল মন্দিরে পুজো দিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে একথা জানান তৃণমূল নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। অনুব্রত মন্ডলের নাম না করে তিনি বলেন , আসলে বিজেপি চায় ওকে গ্রেফতার করা হোক।  বিজেপির বিরোধিতা করবে যে সমস্ত রাজনৈতিক দল তাদের প্রত্যেকের বিরুদ্ধেই এই ধরনের প্রতিহিংসামূলক রাজনীতি করা হবে।

নড্ডার কাছে দেওয়া বিজেপির ওই রিপোর্ট প্রতিহিংসামূলক

মমতা বললেন, আমি ওদের রিপোর্ট দেখেছি। ওরা কোনও তদন্ত ছাড়াই কী ভাবে আমার জেলা সভাপতির নাম বলল? নড্ডার কাছে দেওয়া বিজেপির ওই রিপোর্ট প্রতিহিংসামূলক। রামপুরহাটের বগটুই হত্যাকান্ড নিয়ে বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডার কাছে রিপোর্ট জমা দিয়েছে BJP-র ‘ফ্যাক্ট ফাইন্ডিং কমিটি। তিনি আরো বলেন “আমরা তদন্তে পুরোপুরি সাহায্য করেছি।। কিন্তু, BJP নেতা যাঁরা এখানে এসেছিলেন তাঁরা পার্টি প্রেসিডেন্টকে রিপোর্ট করেছেন। তদন্ত চলাকালীন এই ধরনের রিপোর্ট তদন্তকে প্রভাবিত করবে।” তিনি আরও বলেন, “এই ধরনের রিপোর্ট তদন্তকে দুর্বল করতে পারে। রাজনৈতিক উদ্দেশে এই ধরনের তদন্তের অপব্যবহার করা হতে পারে।”  রিপোর্ট ব্যবহার করা হবে রাজনৈতিক স্বার্থে। এ ভাবে আসলে ক্ষমতার অপব্যবহার করা হচ্ছে। এর ফলে তদন্তকে ভুল পথে চালিত করা হবে। মানুষের আত্মবিশ্বাস কমে যাবে।

Mamata Banerjee

আর ও পড়ুন TMC MLA Narendranath Chakraborty : বিজেপির ভোটারদের হুমকি ভিডিও, তৃণমূল বিধায়কের প্রচারে এক সপ্তাহের নিষেধাজ্ঞা

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular