Monday, September 26, 2022
HomepoliticalMamata's promise to Rajbangshis  কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি...

Mamata’s promise to Rajbangshis  কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি ও উন্নয়ন বার্তা

Mamata’s promise to Rajbangshis  কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি ও উন্নয়ন বার্তা

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার: গ্রেটারের “নারায়নী সেনাকে “পুলিশের নারায়নী ব্যাটেলিয়নে ঢুকিয়ে সরকারি চাকরির ব্যবস্থা করতে চায় রাজ্য সরকার। সেক্ষত্রে বিশেষ পোস্ট তৈরি করে যোগ্যতা অনুযায়ী সিভিক ভলান্টিয়ার কিংবা পুলিশে হোমগার্ডের চাকরি দেওয়া যেতে পারে যদি তারা সম্মত থাকে। বুধবার গ্রেটার নেতৃত্বের কাছে এই প্রস্তাব দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

যদিও বিষয়টি নিয়ে সরাসরি কিছু বলতে চাননি গ্রেটার সুপ্রিমো অনন্ত মহারাজ। এদিন তিনি বলেন, ওরা চাকরি করবে কিনা এটা ওদের ব্যাপার। আমি এব্যপারে কিছু বলবো না।

 

Mamata’s promise to Rajbangshis কোচবিহারের রাজবংশী ও আদিবাসীদের জন্য কল্পতরু মুখ্যমন্ত্রী, চাকরি ও উন্নয়ন বার্তা

বিশ্বাস রাখবেন, ভরসা রাখবেন, আস্থা রাখবেন। ভুল বুঝবেন না। আপনাদের যদি আশা থাকে তাহলে আরো উন্নত হবে। গ্রেটার নেতৃত্বকে এই-বার্তা দিয়ে গেলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। তিনি বলেন, যদি আপনাদের ভরসা থাকে তাহলে কোচবিহারকেব উন্নত থেকে উন্নততর, জলপাইগুড়িকে আরো উন্নত থেকে উন্নততর, আলিপুরদুয়ারকে উন্নত থেকে উন্নততর করা হবে। কোচবিহার, নবদ্বীপ হেরিটেজ টাউন হচ্ছে। তাহলে ভাল আলো জ্বলবে। রাস্তাঘাট ভাল হবে। নিকাশি নালা সাজানো হবে। শহর পরিষ্কার থাকবে।

এদিন তিনি বলেন, ১৮ লক্ষ টাকা খরচ করে বাবুরহাট চেকপোস্ট এলাকায় ওই মূর্তি বসবে যা দর্শনীয় স্থান হয়ে উঠবে

বীর চিলারায়ের ১৫ ফুট উচ্চতার মূর্তি তৈরি করবে রাজ্য সরকার। বুধবার গ্রেটারের সভামঞ্চ অনুষ্ঠানে বক্তব্য রাখতে গিয়ে এই ঘোষণা করলন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। এদিন তিনি বলেন, ১৮ লক্ষ টাকা খরচ করে বাবুরহাট চেকপোস্ট এলাকায় ওই মূর্তি বসবে যা দর্শনীয় স্থান হয়ে উঠবে।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular