Friday, September 30, 2022
HomePoliceMassive accident : Pickup van overturn নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল পিক আপ...

Massive accident : Pickup van overturn নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল পিক আপ ভ্যান আহত ১১

Massive accident : Pickup van overturn নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল পিক আপ ভ্যান আহত ১১

সুপ্রিয় বসাক, ইন্ডিয়া নিউজ বাংলা,জলপাইগুড়ি: রাস্তার উপর নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল পিক আপ ভ্যান। যাত্রীবাহী ছোট গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারে । ঘটনায় আহত কমপক্ষে ১১। গুরুতর আহত ৮ জন। ঘটনাটি ঘটেছে ধূপগুড়ি ব্লকের জঙ্গলিবাড়ি এলাকায়।

শুক্রবার সন্ধ্যা ৬.৩০ টা নাগাদ ধূপগুড়ি থেকে ফালাকাটা গামী একটি পিক আপ ভ্যান এবং যাত্রীবাহী ছোট গাড়ির মধ্যে বেপোরোয়া রেষারেষির জেরে দুর্ঘটনা ঘটে বলে অভিযোগ। স্থানীয় সুত্রে জানা যায় পিক আপ ভ্যান এবং ছোটো গাড়ির মধ্যে ওভারটেক করতে গিয়ে পিক আপ ভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে উলটে যায়। পিক আপ ভ্যানে ছিল বিয়ে বাড়ির ক্যাটারিং দলের যুবকরা। গাড়ির গতি এতটাই ছিল যে পিক আপে থাকা যুবকরা ছিটকে রাস্তায় পড়ে এবং যাত্রীবাহী গাড়িটি গাছে ধাক্কা মেরে নয়নজুলিতে গিয়ে পড়ে।

Screenshot 20220219 000813 Gallery

Massive accident : Pickup van overturn  নিয়ন্ত্রণ হারিয়ে উলটে গেল পিক আপ ভ্যান আহত ১১

আহতদের স্থানীয়দের তৎপরতায় উদ্ধার করে ধূপগুড়ি গ্রামীন হাসপাতালে নিয়ে আসা হলে ৮ জনকে জলপাইগুড়ি সুপার স্পেশ্যালিটি হাসপাতালে স্থানান্তরিত করা হয়।  ক্যাটারিং-এর দলটি ধূপগুড়ি রায়পাড়া এলাকার বলে জানা যায়।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌছায় ধূপগুড়ি থানার আই সি সুজয় তুঙ্গা সহ বিশাল পুলিশ বাহিনী। প্রায় ঘন্টা খানেক ৩১ নং জাতীয় সড়ক অবরুদ্ধ থাকে দুর্ঘটনার জেরে। পরে দুর্ঘটনাগ্রস্ত গাড়ি দুটিকে উদ্ধার করে থানায় নিয়ে আসা হলে যান চলাচল স্বাভাবিক হয়।

Published by Samyajit Ghosh

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular