Tuesday, October 4, 2022
Homeরাজ্যকোচবিহারMathabhanga Municipality Election মাথাভাঙায় ১১নং ওয়ার্ডের বিজেপি প্রার্থীর বাড়িতে ‘হামলা’, অস্বীকার তৃণমূলের

Mathabhanga Municipality Election মাথাভাঙায় ১১নং ওয়ার্ডের বিজেপি প্রার্থীর বাড়িতে ‘হামলা’, অস্বীকার তৃণমূলের

অমিত সরকার, কোচবিহার, ইন্ডিয়া নিউজ বাংলা : Mathabhanga Municipality Election মাথাভাঙা পৌর নির্বাচনে ১১নং ওয়ার্ডের বিজেপি প্রার্থীকে হুমকির অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। পৌরভোট থেকে মনোনয়ন তুলে নেওয়ার পাশাপাশি বাড়িতে হামলা চালানো হয় বলে অভিযোগ ১১নং ওয়ার্ডের বিজেপির মণ্ডল সভাপতি তথা প্রাক্তন কাউন্সিলার বর্তমানে বিজেপি প্রার্থী দিলীপ মণ্ডলের।

বিজেপি প্রার্থীর অভিযোগ, রাত আনুমানিক ১১টা নাগাদ পরিবারের সদস্যদের সঙ্গে খেতে বসেছিলেন। সেই সময় আচমকা তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাঁর নাম ধরে ডাকতে থাকে। দুষ্কৃতীরা জানায়, এই ওয়ার্ডে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতির ভাই তৃণমূল কংগ্রেসের প্রার্থী হয়েছে। তাই মনোনয়ন তুলে নিতে হবে তাঁকে। বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী করতে হবে তৃণমূল প্রার্থীকে। এইসব বলার পর তাঁর বাড়িতে হামলা করে জানালার কাচ ভেঙে দেয় দুষ্কৃতীরা।

মনোনয়ন তুলে নেওয়ার ‘হুমকি’ Mathabhanga Municipality Election

আরও পড়ুন : Dinhata: TMC win,BJP-CPM boycott দিনহাটায় তৃণমূলের বোর্ড গঠন বিনা প্রতিদ্বন্দিতায়, বিজেপি- সিপিএম প্রার্থী প্রত্যাহার

দিলীপবাবুর আরও অভিযোগ, পুলিশকে বারংবার ফোন করা সত্বেও পুলিশ আসেনি। প্রায় ৪৫ মিনিট পর আসে পুলিশ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরা তাণ্ডপ চালিয়ে চলে যাওয়ার পর। পরিবারের সদস্যরা খেতে বসেছিল। তাঁরা খেতে পারেননি। পরিবারের সদস্যদের নিয়ে আতঙ্কে রয়েছেন। কাচের টুকরো ছিটকে গিয়ে আঘাত পেয়েছে একজন শিশু। এই ঘটনায় উপযুক্ত শাস্তির দাবি জানিয়েছেন তিনি।

অপরদিকে তৃণমূল কংগ্রেসের জেলা সভাপতি গীরিন্দ্র নাথ বর্মন তাঁদের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, সিপিআইএম ও বিজেপির কোনও সমর্থক নেই। তাই তৃণমূলের বিরুদ্ধে মিথ্যা অভিযোগ করছেন তিনি।

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular