Friday, October 7, 2022
Homeরাজ্যMatua Mela at Hooghly মতুয়া মহাসঙ্ঘের বারুণী মেলা পাণ্ডুয়ার পাঁচগড়ায়, উপস্থিত সস্ত্রীক...

Matua Mela at Hooghly মতুয়া মহাসঙ্ঘের বারুণী মেলা পাণ্ডুয়ার পাঁচগড়ায়, উপস্থিত সস্ত্রীক শান্তনু ঠাকুর

পলাশ চক্রবর্তী, হুগলি, ইন্ডিয়া নিউজ বাংলা: Matua Mela at Hooghly পাণ্ডুয়ার পাঁচগড়ায় মতুয়া মহাসঙ্ঘের বারুণী মেলায় এলেন সস্ত্রীক শান্তনু ঠাকুর। সেখানে এসে হরিচাঁদ-গুরুচাঁদ ও শান্তিমাতার মন্দিরে পূজা দেন শান্তনু ঠাকুর।

Screenshot 20220414 175111 WhatsApp

পাণ্ডুয়ার পাঁচগড়ায় মতুয়া মহাসঙ্ঘের পক্ষ থেকে আট বছর ধরে এই মেলার আয়োজন করা হয়। এখানে হরিচাঁদ-গুরুচাঁদ ও শান্তিমাতার পূজা করা হয়। প্রদীপ প্রজ্জ্বলন করে পূজার সূচনা করেন আশ্রমের গুরুদেব হরষিৎ গোসাই। Matua Mela at Hooghly

কোভিডের কারণে গত দু’বছর বন্ধ ছিল এই বারুণী মেলা। এবছর ফের শুরু হয়েছে মেলা। রাজ্যের বিভিন্ন প্রান্ত থেকে কয়েক লক্ষ মানুষ আসে এই মেলায়। তিনদিন ধরে চলে এই পুজো।
আজকের এই অনুষ্ঠানে উপস্থিত হয়ে সাংসদ শান্তুনু ঠাকুর মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে বলেন, অকৃতজ্ঞ লোকের বক্তব্য অনেক ভালো হয়। রাজ্যে একের পর এক খারাপ ঘটনা ঘটে চলেছে।
হাঁসখালিরও ঘটনা নিয়েও তিনি মুখ্যমন্ত্রীকে কটাক্ষ করে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বলেন, বাংলায় যেটা চলছে সেটা ঠিক চলছে না। মুখ্যমন্ত্রী যে বক্তব্য দিয়েছেন তাতে তাঁর মুখে মানায় না। অকৃতজ্ঞ লোকের বক্তব্য আরও ভালো হয়। ওনার ভাবা উচিত এই পদে থাকা উচিত না রিজাইন দেওয়া উচিত। Matua Mela at Hooghly

Screenshot 20220414 175128 WhatsApp

অসংরক্ষিত শ্মশানগুলি নিয়েও তিনি রাজ্য সরকারকে কটাক্ষ করেন। তবে তাঁকে পার্থ চট্টোপাধ্যায় সম্বন্ধে কিছু বলতে বলা হলে তিনি কিছু বলতে চাননি।

Matua Mela at Hooghly

আরও পড়ুন: Arrest of Miscreants with Firearms ১৪৫ রাউন্ড কার্তুজ ও একটি ইম্প্রোভাইজড আগ্নেয়াস্ত্র-সহ গ্রেফতার এক

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular