Thursday, September 29, 2022
Homeরাজ্যনদিয়াMedical Students Protest : অবাধে ভাঙচুর, নিরাপত্তার দাবিতে লাগাতার বিক্ষোভ মেডিকেল কলেজের...

Medical Students Protest : অবাধে ভাঙচুর, নিরাপত্তার দাবিতে লাগাতার বিক্ষোভ মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের, বিক্ষোভে যোগ জুনিয়র ডাক্তারদের

Medical Students Protest

ইন্ডিয়া নিউজ বাংলা,

সুরজিৎ দাস, নদিয়া:  নেই কোনো নিরাপত্তা,অবাধে চলে ভাঙচুর। সবসময় প্রাণঘাতী হামলার আশঙ্কা রয়েছে। তারই প্রতিবাদ জানিয়ে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রারের পদত্যাগ সহ একাধিক দাবি নিয়ে কলেজের সামনে বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করে নদিয়া কল্যাণী জহরলাল নেহেরু মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীরা। আজ তাদের আন্দোলন চতুর্থ দিনে পড়ল। তাদের বিক্ষোভকে সমর্থন করে আজ জুনিয়র ডাক্তাররা আন্দোলনে শামিল হল।

Screenshot 20220215 185743 WhatsApp নিরাপত্তার দাবিতে  বিক্ষোভ মেডিকেল কলেজের ছাত্র-ছাত্রীদের  Medical Students Protest

কয়েক মাস ধরে কল্যাণী জহরলাল নেহেরু হাসপাতাল চত্বরে একাধিক দুর্ঘটনার ঘটনা ঘটেছে। কয়েক দিন আগে হাসপাতালে কোভিড  ওয়ার্ডে ভয়াবহ আগুন লাগার ঘটনা ঘটেছে। এর পাশাপাশি ছাত্র-ছাত্রীদের জন্য নতুন করে যে অডিটোরিয়াম হচ্ছে সেই অডিটোরিয়ামের ভেতর একদল দুষ্কৃতী তাণ্ডব চালিয়েছে। একাধিক জায়গায় ভাঙচুর চালিয়েছে তারা। তাদের দাবি নিরাপত্তারক্ষী থাকলেও তারা ঠিকমতো ডিউটি করে না। সেই কারণেই এই ঘটনাগুলি ঘটে। এবার নিরাপত্তার দাবি তুলে এবং রেজিস্ট্রারের পদত্যাগের দাবি তুলে অবস্থান-বিক্ষোভ ছাত্র-ছাত্রী থেকে শুরু করে প্রশিক্ষণপ্রাপ্ত চিকিৎসকরা। ছাত্র-ছাত্রী এবং জুনিয়র চিকিৎসকদের দাবি যতদিন নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করেছে কর্তৃপক্ষ এবং রেজিস্টার পদত্যাগ না করছে ততদিন এই আন্দোলন চলবে। তবে হাসপাতালের পরিষেবা স্বাভাবিক আছে বলেই জানিয়েছেন তারা।

Published by Samyajit Ghosh

আর ও পড়ুন Suvendu Adhikari : কেন্দ্রীয় বাহিনীর দাবিতে বিজেপি প্রয়োজনে উচ্চ- আদালতে যাবে : শুভেন্দু অধিকারি

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular