Monday, September 26, 2022
Homeরাজ্যনদিয়াMiscreants arrested in Nadia গয়েশপুরে গ্রেফতার এক দুষ্কৃতী, উদ্ধার ৭ রাউন্ড গুলি...

Miscreants arrested in Nadia গয়েশপুরে গ্রেফতার এক দুষ্কৃতী, উদ্ধার ৭ রাউন্ড গুলি ও সেভেন এমএম পিস্তল

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Miscreants arrested in Nadia ভোটের আগে অভিযান চালিয়ে ৭ রাউন্ড গুলি এবং একটি সেভেন এমএম পিস্তল-সহ এক ব্যক্তিকে গ্রেফতার করল পুলিশ। নদিয়ার কল্যাণী থানার চা বাগান এলাকা থেকে ওই ব্যক্তিকে গ্রেফতার করে পুলিশ। অভিযুক্তের নাম আনসার আলি মণ্ডল (৪৫)। ধৃতের বাড়ি উত্তর ২৪ পরগনার ঘরকোনটা গ্রাম পঞ্চায়েত এলাকায়।

আর কিছুদিন পরেই রাজ্যের বাকি পৌরসভায় নির্বাচন। নয়টি পৌরসভা নির্বাচন হতে চলেছে নদিয়াতে। সেই কারণেই নির্বাচনের আগে এবং নির্বাচনের দিন যাতে কোনও বড়সড় অপ্রীতিকর ঘটনা না ঘটে তা নিয়ে সতর্ক পুলিশ। নিয়ম করে প্রতিদিন পুলিশের তরফ থেকে টহল দেওয়া হচ্ছে।

উদ্ধার ৭ রাউন্ড গুলি এবং সেভেন এমএম পিস্তল Miscreants arrested in Nadia

গোপন সূত্রে খবর পেয়ে গতকাল রাতে পুলিশ গয়েশপুর চা বাগান এলাকায় তল্লাশি চালায়। প্রাথমিকভাবে সেখানেই এক ব্যক্তিকে আটক করে তল্লাশি চালালে তার কাছ থেকে একটি সেভেন এমএম পিস্তল এবং ৭ রাউন্ড গুলি উদ্ধার করে পুলিশ। এর পরেই ওই দুষ্কৃতীকে গ্রেফতার করে থানায় নিয়ে আসা হয়। প্রশাসনিক সূত্রে খবর অভিযুক্ত ব্যক্তিকে আজ কল্যাণী মহকুমা আদালতে তোলা হবে। ধৃতকে পুলিশ হেফাজতে চাওয়ার জন্য আদালতে আবেদন করতে পারে বলে সূত্রের খবর।

Miscreants arrested in Nadia

আরও পড়ুন : BJP workers quit in Nadia নবদ্বীপে বিজেপিতে ভাঙন, ১৪৩ জন কর্মী-সমর্থক যোগ দিলেন তৃণমূলে

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular