Friday, December 9, 2022
HomepoliticalMLA fund allegedly misused শ্মশান তৈরিতে টাকা আত্মসাৎ করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে,...

MLA fund allegedly misused শ্মশান তৈরিতে টাকা আত্মসাৎ করার অভিযোগ তৃণমূলের বিরুদ্ধে, অস্বীকার শাসক দলের

 

অমিত সরকার, ইন্ডিয়া নিউজ বাংলা, কোচবিহার: তুফানগঞ্জ ২নম্বর ব্লকের শালবাড়ি ২গ্রাম পঞ্চায়েতের তলিগুড়ি এলাকায় এই প্রথম মহা শ্মশান তৈরির কাজ চলছে। আর এই শ্মশান তৈরী করা হচ্ছে তুফানগঞ্জ বিধানসভার MLA ফান্ড থেকে।  তুফানগঞ্জ বিধানসভায় বিজেপির বিধায়িকা মালতি ৰাভা রায়ের কাছ থেকে কন্ট্রাক্টর কাজ নিয়ে কাজ করছেন বলে দাবি, শাসক দলের। তবে নিম্নমানের লোহার রড ও সামগ্রী দেওয়ার অভিযোগ করেন এলাকার সাধারণ মানুষ ও বিরোধী দলের নেতারা।

Screenshot 20220316 181113 WhatsApp

স্থানীয় সূত্রে জানা যায় যে শালবাড়ি ২গ্রাম পঞ্চায়েতের তলিগুড়ি এলাকায় এই সর্বপ্রথম একটি শ্মশান তৈরির কাজ চলছে গ্রাম পঞ্চায়েতের পক্ষ থেকে। কিন্তু শ্মশান তৈরি করার জন্য করা হচ্ছে ঘরের পিলার আর এই পিলারের মধ্যে ১০এম এম রডের জায়গায় ৫এম এম রড দিয়ে শ্মশানের পিলার তৈরি করা হচ্ছে। যার ফলে, শ্মশানের ঘর তৈরির আগেই শ্মশানের পিলার ভেঙ্গে পড়ছে। স্থানীয় বাসিন্দারা আরো অভিযোগ করেন যে এই শ্মশানের আনুমানিক ১০লক্ষ টাকার কাজ করার কথা সেখানে নিম্নমানের কাজ করছেন কন্ট্রাক্টর। কারণ শালবাড়ি ২গ্রাম পঞ্চায়েতের বর্তমান শাসক দলের কিছু নেতারা টাকা আত্মসাৎ করে কম খরচে কাজ করছে।

MLA fund allegedly misused

Screenshot 20220316 181045 WhatsApp

স্থানীয়দের দাবি এই শ্মশানের নামে যে টাকা আসছে সেই সম্পুর্ণ টাকায় এই শ্মশান তৈরি করা হোক । বর্তমানে প্রশাসনের নজরে আসুক। যদিও তুফানগঞ্জ ২নম্বর ব্লকের তৃণমূলের ব্লক সভাপতির সাথে যোগাযোগ করা হলে কোনো মন্তব্য করতে চাননি তুফানগঞ্জ ২ব্লকের তৃণমূলের সভাপতি।

শালবাড়ি দুই গ্রাম পঞ্চায়েতের ১৪৫নম্বর বুথের বিজেপির বুথ সভাপতি হিতেন্দ্র নাথ বর্মন জানান যে বর্তমানে শালবাড়ি ২গ্রাম পঞ্চায়েত এলাকায় নব্য তৃণমূলের দ্বারা এই সমস্ত কাজ কর্ম চলছে। আর এই নব্য তৃণমূলের কর্মীরাই এই সমস্ত দুর্নীতি করছেন, তবে তাদেরকে বলা হচ্ছে এই শ্মশানের কাজ যেন ভালো ভাবে ও দ্রুততার সাথে হয় সেই আশা রাখা হচ্ছে।

Published by Samyajit Ghosh

 

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular