Saturday, October 8, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাMoney Rescue from Baruipur Train জিআরপির তৎপরতায় হারিয়ে যাওয়া লক্ষাধিক টাকা উদ্ধার...

Money Rescue from Baruipur Train জিআরপির তৎপরতায় হারিয়ে যাওয়া লক্ষাধিক টাকা উদ্ধার বারুইপুর লোকাল থেকে, হাফ ছেড়ে বাঁচলেন আয়কর পরামর্শদাতা

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা: Money Rescue from Baruipur Train ক্যানিং স্টেশন থেকে আপ ক্যানিং-শিয়ালদা লোকালে ওঠেন রাজু পাণ্ডে নামে এক ব্যক্তি। তিনি সোনারপুরে স্টেশনে নেমে যান কিন্তু মনের ভুলে নগদ টাকার ব্যাগ, ল্যাপটপ ও গুরুত্বপূর্ণ নথি রেখে নেমে যান। স্টেশন থেকে বেরিয়ে মনে পড়ে ব্যাগের কথা। সঙ্গে সঙ্গে স্টেশনে সোনারপুরে জিআরপির কাছে বিষয়টি জানান রাজু। তিনি বিভিন্ন এলাকায় আয়কর পরামর্শদাতা হিসেবে কাজ করেন।

এরপর সোনারপুর জিআরপি জানতে পারে ট্রেনটি বারুইপুর যাচ্ছে। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বারুইপুর স্টেশন মাস্টারকে। তিনি তড়িঘড়ি খবর দেন বারুইপুর জিআরপি থানায়। বারুইপুর জিআরপি থানার পুলিশের তৎপরতায় উদ্ধার হয় টাকা ভর্তি ব্যাগটি। খবর দেওয়া হয় রাজু পাণ্ডেকে। এদিন বেলা ৩টা নাগাদ বারুইপুর জিআরপি থানার ভারপ্রাপ্ত আধিকারিক অর্ণব দত্ত ও অন্যান্য পুলিশ আধিকারিকরা নগদ টাকা, ল্যাপটপ ফিরিয়ে দেন রাজুর হাতে। টাকা ফিরে পেয়ে রেল পুলিশের কাছে তিনি ঋণী থাকলেন বলে জানান রাজু পাণ্ডে। পাশাপাশি রেলপুলিশের কাজের প্রশংসা করেন তিনি।

Money Rescue from Baruipur Train

আরও পড়ুন : Two robbers arrested with firearms ডাকাতির ছক বানচাল, মোথাবাড়ি থানার জালে আগ্নেয়াস্ত্র-সহ দুই ডাকাত

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular