Wednesday, February 1, 2023
Homeরাজ্যMunicipal Elections 2022: এজেন্টদের বুথে বসতে বাধা দেওয়ার অভিযোগ পেয়ে...

Municipal Elections 2022: এজেন্টদের বুথে বসতে বাধা দেওয়ার অভিযোগ পেয়ে রাস্তায় নামলেন অধীর রঞ্জন চৌধুরী

ইন্ডিয়া নিউজ বাংলা

Municipal Elections 2022

রাজীব ঘোষ, মুর্শিদাবাদ 

নিজের গড় রক্ষায় সকাল থেকে বিভিন্ন প্রান্তে ছুটে বেড়াচ্ছেন কংগ্রেস সাংসদ অধীর চৌধুরী। মুর্শিদাবাদের বহরমপুর পুরসভা অধীর চৌধুরীর কাছে প্রেস্টিজ ফাইট। অন্যদিকে মরিয়া শাসক তৃণমূল কংগ্রেসও। বহরমপুর পুরসভার বিভিন্ন ওয়ার্ডে কংগ্রেস এজেন্টদের বসতে দেওয়া হচ্ছে না বলে সকাল থেকেই অভিযোগ আসতে শুরু করে। অধীর চৌধুরী নিজের গাড়িতে এজেন্টদের নিয়ে বিভিন্ন ভোটগ্রহণ কেন্দ্রে বসিয়ে দেন। বহরমপুর পৌরসভার ৮ নং ওয়ার্ডের কংগ্রেস এজেন্টদের বুথে বসতে না দেওয়ার অভিযোগ পেয়ে রাস্তায় নামলেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর রঞ্জন চৌধুরী। প্রদেশ কংগ্রেস সভাপতি অধীর চৌধুরী নিজের গাড়িতে করে কংগ্রেস এজেন্টদের নিয়ে এসে বুথে বসার ব্যবস্থা করেন। বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে ছুটে আসে।

৬ নং ওয়ার্ডের ৪৬ নং বুথে বহরমপুর জিটি আই স্কুলে বুথের ভেতরে কংগ্রেস এজেন্টকে ব্যপক মারধোর ও কান ফাটিয়ে রক্ত বের করে দেয় বলে অভিযোগ।

ঘটনাস্থলে ছুটে আসেন অধীর চৌধুরী। অধীর চৌধুরী বলেন, ‘প্রশাসন কোনও ব্যবস্থা নিচ্ছে না, তা বলছি না, তবে আগে থেকে কোনও ব্যবস্থা নেওয়া হলে এমন ঘটনা ঘটত না।শাসক দলকে বলা হচ্ছে, যা খুশি কর। আর আমাদের বলা হচ্ছে, শাসক দলের সঙ্গে মোকাবিলা করে যদি ভোট করতে চাও তো কর। অদ্ভূত অবস্থান প্রশাসনের।’ তিনি বলেন,  সকালে ফোনে ঘুম ভেঙেছে তাঁর। ফোনে মহিলারা কান্নাকাটি করেন ও জানান, প্রার্থী ও এজেন্টদের রিভলভার নিয়ে তাড়া করছে তৃণমূলের কর্মীরা। কার্যত ভয়ে বিভিন্ন জায়গায় লুকিয়ে পড়েন তাঁরা। এক এজেন্ট কালভার্টের তলায় লুকিয়ে আছে শুনে খুঁজতে যান অধীর। একটি কংগ্রেস প্রার্থীর এজেন্টদেরে মাথা ফাটিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে।

 

Municipal Elections 2022

অরও পড়ুন  West Bengal Municipality Election 2022 : LIVE UPDATE রাজ্যের ২০টি জেলার ১০৮ পুরসভায় চলছে ভোট

Publish by Monirul Hossain

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular