Wednesday, February 1, 2023
HomeMunicipal PollsMunicipal polls postponed ভাটপাড়া, দমদম ও দক্ষিণ দমদমের তিনটি ওয়ার্ডে ভোটগ্রহণ...

Municipal polls postponed ভাটপাড়া, দমদম ও দক্ষিণ দমদমের তিনটি ওয়ার্ডে ভোটগ্রহণ স্থগিত কমিশনের

 

কৌশিক দাস, ইন্ডিয়া নিউজ বাংলা, কলকাতা:  রাত পোহালেই নির্বাচন। রবিবার রাজ্য জুড়ে রয়েছে পুরভোট। ১০৮ টি পুরসভাতে হতে চলেছে এই পুরভোট। কিন্তু ভাটপাড়া, দমদম, দক্ষিণ দমদম পুরসভার তিনটি ওয়ার্ডে  ভোট হচ্ছে না। নির্বাচনের একেবারে শেষ মুহূর্তে পৌঁছে ঘটল ছন্দপতন।

ভাটপাড়ার ৩ নম্বর ওয়ার্ডের সিপিএম প্রার্থী বাবলি দের হঠাত্‍ মৃত্যু ঘটে শনিবার সকালে। সে কারণে এই ওয়ার্ডের ভোটগ্রহণ আগামীকাল হচ্ছে না। ভোট স্থগিত রাখা হল। ভোররাতে এক বেসরকারি হাসপাতালে সিপিআইএম প্রার্থী বাবলি দের মৃত্যু ঘটেছে। গত বৃহস্পতিবার প্রচারে বেরিয়ে হঠাত্‍ তিনি অসুস্থ হয়ে পড়েছিলেন। মস্তিষ্কে রক্তক্ষরণের কারণে তাঁকে বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল। এরপর আজ ভোর রাতে তাঁর মৃত্যু ঘটেছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৫ বছর। তাঁর মৃত্যুতে এই ওয়ার্ডের ভোটগ্রহণ স্থগিত করা হলো।

Screenshot 20220226 234002 Video Player

আবার, দমদম পুরসভার ৪ নম্বর ওয়ার্ডের সিপিআইএম প্রার্থী দীপেন মজুমদারের মৃত্যু ঘটেছে। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৮ বছর। গত ১৪ ই ফেব্রুয়ারিতে প্রচারে বেরিয়ে অসুস্থ হয়ে পড়েছিলেন তিনি। হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি হাসপাতালে ভর্তি হন। শুক্রবার তাঁর মৃত্যু ঘটেছে। যে কারণে এই ওয়ার্ডের ভোটগ্রহণ স্থগিত করা হল।

Municipal polls postponed   ভাটপাড়া, দমদম ও দক্ষিণ দমদমের তিনটি ওয়ার্ডে ভোটগ্রহণ স্থগিত কমিশনের

অন্যদিকে, দক্ষিন দমদম পুরসভার ২৯ নম্বর ওয়ার্ডে আদালতের নির্দেশে ভোট স্থগিত করা হল। পরপর দু’বার এখানে মহিলা আসন সংরক্ষণ করা হয়েছে, এই অভিযোগে হাইকোর্টের দ্বারস্থ হয়েছিলেন এই ওয়ার্ডের বাসিন্দা অরূপ দে। এরপর আদালতের নির্দেশে এই ওয়ার্ডে রবিবার ভোট গ্রহণ স্থগিত করা হল। তাই ভাটপাড়া, দমদম, দক্ষিণ দমদম পুরসভার তিনটি ওয়ার্ডে রবিবার ভোটগ্রহণ স্থগিত।

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular