Saturday, October 8, 2022
Homeরাজ্যনদিয়াNabadwip TMC Joining নবদ্বীপে পুরভোটের আগে ফের জেলা বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ...

Nabadwip TMC Joining নবদ্বীপে পুরভোটের আগে ফের জেলা বিজেপিতে ভাঙন, তৃণমূলে যোগ একঝাঁক কর্মী-সমর্থকের

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Nabadwip TMC Joining জেলা বিজেপিতে ভাঙন অব্যাহত। পদ্ম শিবির ত্যাগ করে এক ঝাঁক কর্মী-সমর্থক যোগদান করল ঘাসফুলে। তাঁদের হাতে দলীয় পতাকা তুলে দেন নবদ্বীপের তৃণমূল বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহা। নবদ্বীপ পৌরসভা ১২ নম্বর ও ২২ নম্বর ওয়ার্ডের বিজেপি কর্মী-সমর্থকেরা ফের আনুষ্ঠানিকভাবে যোগদান করলেন তৃণমূলে। বিজেপির এই শক্তিক্ষয় আসন্ন পুরভোটের ভোটবাক্সে বিরাট প্রভাব ফেলবে বলে মনে করছে রাজনৈতিক মহল।

বৃহস্পতিবার রাতে নবদ্বীপ পৌরসভার দণ্ডপানি তলা ঘাট রোড সংলগ্ন এলাকায় তৃণমূল কংগ্রেসের এক প্রকাশ্য জনসভায় বিজেপি ত্যাগী কর্মী-সমর্থকেরা তৃণমূলের দলীয় পতাকা হাতে তুলে নিলেন নবদ্বীপ বিধানসভা কেন্দ্রের পঞ্চম বারের বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহার হাত থেকে। বিধায়ক ছাড়াও এই দিনের যোগদান সভায় উপস্থিত ছিলেন পৌরসভার প্রাক্তন পৌরপিতা বিমানকৃষ্ণ সাহা-সহ ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল প্রার্থী গোষ্ঠ ভট্টাচার্য ও তৃণমূল কর্মী-সমর্থকেরা।

‘বিজেপি দল করে সাধারণ মানুষের জন্য কাজ করা যায় না’ Nabadwip TMC Joining

NDA 1 2

বিজেপি দল করে সাধারণ মানুষের জন্য কাজ করা যায় না বলে তৃণমূলের পতাকা হাতে তুলে নিয়ে জানালেন সদ্য দলছাড়া বিজেপি কর্মী-সমর্থকেরা। রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের রাজ্যব্যাপী উন্নয়নের শরিক হয়ে সাধারণ মানুষের স্বার্থে কাজ করতেই বিজেপি ত্যাগ করে তৃণমূলে যোগদান করলেন বলেও এই দিন জানান তাঁরা। ভুল করে বিজেপিতে গিয়েছিল। এখন নিজেদের ভুল ভাঙাতে তৃণমূলের যোগদান করল। তবে নবদ্বীপের শান্তির দূত বিধায়ক পুণ্ডরীকাক্ষ সাহার নীতি-আদর্শে অনুপ্রাণিত হয়ে আগামীদিনে মানুষের স্বার্থে কাজ করতে হবে বলে তৃণমূলে যোগদানকারী বিজেপি কর্মী-সমর্থকদের উদ্দেশে বলেন ২২ নম্বর ওয়ার্ডের তৃণমূল মনোনীত প্রার্থী গোষ্ঠ ভট্টাচার্য।

আরও পড়ুন : Belur Math opening ২৩ ফেব্রুয়ারি থেকে খুলছে বেলুড় মঠ, প্রবেশ করতে পারবেন সাধারণ ভক্ত ও দর্শনার্থীরা

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular