Thursday, September 29, 2022
Homeরাজ্যOwaisi Attackers Send for 14 Days Judicial Custody: জেড ক্যাটেগরির নিরাপত্তা...

Owaisi Attackers Send for 14 Days Judicial Custody: জেড ক্যাটেগরির নিরাপত্তা ফিরিয়ে দিলেন, বন্দুকবাজদের বিরুদ্ধে ইউএপিএ-তে মামলার দাবি ওয়াইসির

Owaisi Attackers Send for 14 Days Judicial Custody

ইন্ডিয়া নিউজ বাংলা

লখনউ  : বৃহস্পতিবার হাপুরের কাছে এআইএমআইএম প্রধান আসাদুদ্দিন ওয়াইসির গাড়িতে গুলি চালানোর অভিযুক্ত উভয়কেই উত্তরপ্রদেশ পুলিশ গ্রেপ্তার করেছে এবং তাদের ১৪ দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানোর নির্দেশ দেওয়া হয়েছে। হাপুরের এসপি দীপক ভুকার এই খবর জানিয়েছেন। অভিযুক্ত  দুজনেই ওয়াইসির গাড়ি লক্ষ্য করে গুলি চালায় বলে অভিযোগ।ওয়াইসি মিরাট থেকে প্রচার সেরে দিল্লি ফিরছিলেন, ছিজারসি টোলে পৌঁছানোর সাথে সাথে তাঁর গাড়ির উপর গুলি চালানো হয়। বৃহস্পতিবার দু’জনকেই ইউপি পুলিশ গ্রেপ্তার করে।

অভিযুক্তদের পরিচয়    Owaisi Attackers Send for 14 Days Judicial Custody

ওয়াইসি জানান পশ্চিম উত্তর প্রদেশের হাপুরের কাছে ছিজারসি টোল প্লাজায় কাছে তাঁর গাড়ি লক্ষ্য করে করে চালায়। গুলি চালানোর পর বন্দুকধারীরা অস্ত্র সেখানে রেখে পালিয়ে যায়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে অভিযুক্ত দুজন শচীন ও শুভম পালিয়ে যাওয়ার চেষ্ঠা করে কিন্তু তারা পালাতে  পারেনি । শুক্রবার, উভয় অভিযুক্তকে ১৪  দিনের জন্য বিচার বিভাগীয় হেফাজতে পাঠানো হয়েছে।

জেড’ ক্যাটেগরির নিরাপত্তা ফিরিয়ে দিলেন ওয়াইসি   Owaisi Attackers Send for 14 Days Judicial Custody

অন্যদিকে  হামলার এই ঘটনার পর কেন্দ্র সরকার  আসাদউদ্দিন ওয়াইসিকে ‘জেড’ ক্যাটেগরির নিরাপত্তা দিয়েছিল। কিন্তু সেই নিরাপত্তা ফিরিয়ে দিলেন ওয়াইসি। শুক্রবার অভিযুক্ত বন্দুকবাজের বিরুদ্ধে ইউএপিএ-তে মামলা করার দাবি জানিয়েছেন তিনি। শুক্রবার ওয়েইসি বলেন, ‘‘আমি মৃত্যুকে ভয় পাই না। আমার ‘জেড’ স্তরের নিরাপত্তারও প্রয়োজন নেই। আমি এটা ফিরিয়ে দিচ্ছি। দয়া করে সুবিচার করুন এবং বন্দুকবাজের বিরুদ্ধে সন্ত্রাস দমন আইন (ইউএপিএ)-তে মামলা করুন। এই লোকগুলো কারা, যারা ব্যালটে নয়, বন্দুকে বিশ্বাস রাখে? প্রধানমন্ত্রীর নিরাপত্তাই যেখানে বিঘ্নিত হয়, সেখানে আমি কে!’’ শুক্রবার সংসদে  আমাদের রাজনৈতিক সংবাদদাতাকে একথাই বিস্তারিত জানালেন আসাউদ্দিন ওয়াইসি।

আর ও পড়ুন Shree cement scam : আরাবল্লী পাহাড়ে লাগাতার বিস্ফোরণ, বিপর্যস্ত আজমীরের মাসুদার হাজার হাজার বাসিন্দাদের জীবন

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular