Thursday, December 8, 2022
Homeরাজ্যউত্তর ২৪ পরগণাPanihati TMC Councillor Murder : তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের তদন্তে...

Panihati TMC Councillor Murder : তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত খুনের তদন্তে সি বিআই চাইছেন নিহতের স্ত্রী মীনাক্ষী

ইন্ডিয়া নিউজ বাংলা

Panihati TMC Councillor Murder

কলকাতা   রবিবার সন্ধেয় দুষ্কৃতীদের গুলিতে খুন হয়েছেন পানিহাটি পুরসভার ৮ নম্বর ওয়ার্ডের নব নির্বাচিত কাউন্সিলর অনুপম দত্ত। রবিবার সন্ধে ৭-৩০ মিনিট নাগাদ বাড়ি থেকে বেরিয়ে নর্থ স্টেশন রোডের শিশু উদ্যানের কাছে একটি ওষুধের দোকানে যাচ্ছিলেন অনুপম দত্ত।অভিযোগ, দুষ্কৃতীরা এসে আচমকা  খুব কাছ থেকে অনুপমের মাথায় গুলি করে চম্পট দেয়। রক্তাক্ত অবস্থায় লুটিয়ে পড়লে তাঁকে বেলঘরিয়ার একটি বেসরকারি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসকরা মৃত বলে ঘোষনা করে।

এদিকে রবিবার গভীর রাতে পাশেই হোগলার জঙ্গল থেকে পানিহাটির তৃণমূল কাউন্সিলর খুনে মূল অভিযুক্ত অমিত পন্ডিত ধরা পড়ে।

অন্যদিকে নিহত কাউন্সিলর অনুপম দত্তের স্ত্রী মীনাক্ষীর বক্তব্য, ‘‘পুলিশ গ্রেফতার করে কী জানতে পেরেছে জানি না। তবে পুলিশের উপরে যাঁরা আছেন তাঁরা এই তদন্ত করুন। আমি কাউকে অসম্মান করতে চাই না। আমি সিবিআই তদন্ত চাইছি।’’ এদিকে রাজ্য সরকার ইতিমধ্যেই এই হত্যা রহস্য উদ্ধারে সিআইডির ওপরই ভরসা রেখেছে।

কাউন্সিলরদের উপর অ্যাটাক হয়েছে কারণ কাউন্সিলররা বেআইনি কাজ বাধা দেয়, ফিরহাদ

কাউন্সিলররা বেআইনি কাজ বাধা দেয় তাই যারা বেআইনি কাজ করে তাদের আক্রোশের শিকার হয়। পানিহাটির নব নির্বাচিত তৃণমূল কাউন্সিলর অনুপম দত্ত হত্যা কান্ডের পরিপ্রেক্ষিতে মন্ত্বব্য মন্ত্রী ফিরহাদ হাকিমের। তিনি জানান, “কে করেছে এখনই বলতে চাইনা। পুলিশের কাজ গ্রেফতার যে হয়েছে তাকে দিয়ে মোটিভ ওফ মার্ডার খুঁজে বের করা”। এর আগেও পৌরপ্রতিনিধিদের উপর আক্রমণের ঘটনার সাক্ষী রয়েছে পশ্চিমবঙ্গ সেই বিষয় তিনি জানান, “কাউন্সিলরদের উপর অ্যাটাক হয়েছে কারণ কাউন্সিলররা বেআইনি কাজ বাধা দেয়।

Panihati TMC Councillor Murder

আর ও পড়ুন Congress Councillor Murder: কাউন্সিলর তপন কান্দু খুনের ঘটনায় আই সি মদত দিয়েছেন, বিস্ফোরক অভিযোগ অধীর চৌধুরীর

Publish by Monirul Hossain

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular