Tuesday, December 6, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাPatharpratima block in South 24 Parganas দীর্ঘ ৬ মাস কাঠের সেতু ভেঙে...

Patharpratima block in South 24 Parganas দীর্ঘ ৬ মাস কাঠের সেতু ভেঙে যাতায়াত বিচ্ছিন্ন, প্রশাসনের ভ্রুক্ষেপ না থাকায় ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী

শম্ভুনাথ মণ্ডল দক্ষিণ ২৪ পরগণা, ইন্ডিয়া নিউজ বাংলা : Patharpratima block in South 24 Parganas দক্ষিণ ২৪ পরগনা জেলার পাথরপ্রতিমা ব্লকের প্রতিমা খালের উপর কিশোরী নগরের সঙ্গে বরদা পুরের সংযোগকারী কাঠের সেতু দীর্ঘ ৬ মাস মাঝখান থেকে ভেঙে খালে পড়ে আছে। গ্রাম পঞ্চায়েত প্রধান থেকে প্রশাসন সবাইকে জানিয়ে কোনও কাজ হয়নি। সমস্যায় পড়েছেন এলাকার মানুষজন। ৭ কিলোমিটার রাস্তা ঘুরে যেতে হচ্ছে বিভিন্ন স্কুল সহ অন্যান্য জায়গায়।

স্থানীয় সূত্রে জানা যায় পাথরপ্রতিমা গ্রাম পঞ্চায়েতের কিশোরী নগর এবং বরদা পুর এলাকার স্কুলের ছাত্র-ছাত্রীর থেকে মানুষজন এই কাঠের সেতু দিয়ে যাতায়াত করে। দীর্ঘ প্রায় ১৪০ ফুট লম্বা ৩ ফুট চওড়া এই সেতু ভেঙে যাবার পর গ্রাম পঞ্চায়েতের প্রধানকে জানানো হয়েছে। প্রধান নিজে এই ভাঙা সেতুর পরিদর্শনে আসেন প্রায় ৩ মাস আগে। সংস্কার করা হবে বলে যাওয়ার পর আর কোনও দেখা নাই। এমনকী দেখা করে কথা বললে তিনি জানিয়ে দেন এখন করা সম্ভব নয়।

এমতাবস্থায় এলাকার মানুষের একটাই প্রশ্ন তাহলে কি এই কাঠের সেতু কোনওদিন সংস্কার করা হবে না। ভোটের সময় ভোট চাইতে আসে বাবুরা আর ভোট চলে গেলে আমাদের কথা মনে থাকে না, ক্ষোভে ফুঁসছে এলাকাবাসী।

Patharpratima block in South 24 Parganas

Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular