Monday, September 26, 2022
Homeরাজ্যদক্ষিণ ২৪ পরগণাPolice arrest two college student Snatcher কলেজ পড়ুয়া ছিনতাইবাজ! বারুইপুরে পুলিশের জালে...

Police arrest two college student Snatcher কলেজ পড়ুয়া ছিনতাইবাজ! বারুইপুরে পুলিশের জালে দুই

শম্ভুনাথ মণ্ডল, দক্ষিণ ২৪ পরগনা, ইন্ডিয়া নিউজ বাংলা : সিসিটিভি ফুটেজ দেখে দুই ছিনতাইবাজকে ধরল বারুইপুর থানার পুলিশ। উদ্ধার হয়েছে একটি হাই পিকআপ বাইক ও ছয়টি দামি মোবাইল ফোন। মূলত মহিলাদের টার্গেট করত এই দুজন। মহিলাদের কাছ থেকে মোবাইল ছিনতাইয়ের পাশাপাশি ব্যাগও ছিনতাই করত তারা। বারুইপুর, নরেন্দ্রপুর ও সোনারপুর এলাকায় গত ছয় মাস ধরে এই দুই যুবক ছিনতাই চালাচ্ছিল। ধৃতদের নাম অভিজিৎ পাল ও রোহিত খান। ধৃত দুজনেরই বাড়ি বারুইপুর থানা এলাকায়।

কলেজ পড়ুয়া ছিনতাইবাজ পুলিশের জালে দুই Police arrest two college student Snatcher

আরও পড়ুন : Padma Shri Sujit Chattopadhyay teaches tuition for 2 rupees a year ‘সদাই ফকিরের পাঠশালা’য় টিউশন ফি বছরে দু’‌টাকা! আলোকতীর্থে মানুষ গড়ছেন ৭৬-এর সুজিত চট্টোপাধ্যায়

সূত্র মারফত জানা গেছে, ধৃত রোহিত খান সেন্ট পলস কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র। পুলিশি জেরায় সে জানিয়েছে পকেটমানি জোগাড় করতে ছিনতাই করতে শুরু করে। মূলত ফাঁকা রাস্তায় মহিলাদেরকে টার্গেট করত তারা। বাইক চালাত অভিজিৎ পাল। আর সেই হাই পিকআপ বাইকে বসেই রোহিত খান মোবাইল ও ব্যাগ ছিনতাই করত। এদিন তাদের কাছ থেকে ছয়টি মোবাইল ফোন উদ্ধার হয়েছে। ধৃতদের আজ বারুইপুর মহকুমা আদালতে তুলে নিজেদের হেফাজতে নেবে বারুইপুর থানার পুলিশ। এই দুই ছিনতাইবাজ শুধু মোবাইল ফোন নাকি সোনার চেনও ছিনতাই করত তা জেরা করবে পুলিশ। পাশাপাশি এই ছয় মাসে কত মোবাইল ছিনতাই করেছে এবং কোথায় কোথায় বিক্রি করেছে তাও জানার চেষ্টা করবে বারুইপুর থানার তদন্তকারী পুলিশ অফিসাররা।

—–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular