Tuesday, October 4, 2022
Homeরাজ্যনদিয়াPolitical clashes in Nadia বিজেপির পতাকা ‘ছেঁড়া’র প্রতিবাদ, লোহার রড দিয়ে হামলার...

Political clashes in Nadia বিজেপির পতাকা ‘ছেঁড়া’র প্রতিবাদ, লোহার রড দিয়ে হামলার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা : Political clashes in Nadia দলীয় পতাকা ছেঁড়ার প্রতিবাদ করায় লোহার রড দিয়ে হামলা, বাড়ি লক্ষ্য করে ইটবৃষ্টি, ধারালো অস্ত্র নিয়ে বাড়ি এবং দোকান ভাঙচুরের ঘটনা ঘটল নদিয়ায়। এমনকী প্রশাসনের দ্বারস্থ হলে প্রাণে মেরে ফেলারও হুমকি দেওয়ার অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে নদিয়ার শান্তিপুর থানার মৌচাক কলোনি এলাকায়। চরম আতঙ্কে ভুগছে ওই পরিবার।

জানা যায়, গতকাল রাতে বেশ কয়েকজন যুবক বিজেপির একাধিক দলীয় পতাকা ছিঁড়ে নিজেদের পতাকা লাগাচ্ছিল। ঠিক তখনই মৌচাক কলোনি এলাকায় এক ব্যক্তি প্রশ্ন করেন কেন অন্যদের দলীয় পতাকা ছেঁড়া হচ্ছে। অভিযোগ এরপর আচমকা একটি লোহার রড দিয়ে ওই ব্যক্তির মাথায় আঘাত করা হয়। পরে আরও বেশ কয়েকজন এসে ওই ব্যক্তির বাড়ি লক্ষ্য করে ইট ছোড়ে। অস্ত্র নিয়ে বাড়িতে হামলা করা হয়। ভেঙে দেওয়া হয় বাড়ির টালি। প্রশাসনের দ্বারস্থ হলে সকলকে প্রাণে মেরে দেওয়ার হুমকি দেয় দুষ্কৃতীরা। অভিযোগ ওঠে তৃণমূল আশ্রিত দুষ্কৃতীদের বিরুদ্ধে।

NDA 12
দুষ্কৃতী হামলায় আতঙ্কে পরিবার

এই ঘটনায় এলাকার সিপিআইএম প্রার্থী সূর্য প্রামানিক বলেন, দীর্ঘদিন ধরে ওই এলাকায় সন্ত্রাসের বাতাবরণ সৃষ্টি করেছে তৃণমূল কংগ্রেস। পুরোপুরি পুলিশকে সামনে রেখে তারা সন্ত্রাস চালাচ্ছে। প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয় না। আমরা এই সন্ত্রাস আর বেশিদিন চলতে দেব না এই এলাকায়। প্রশাসন কোনও ব্যবস্থা না নিলে উচ্চতর নেতৃত্ব সঙ্গে কথা বলে প্রয়োজনে বিক্ষোভ-অবরোধে নামব আমরা।

যদিও পুরো ঘটনাটি অস্বীকার করেছে এই এলাকার তৃণমূল প্রার্থী। তিনি বলেন, এ ঘটনার সাথে তৃণমূল কখনওই যুক্ত থাকতে পারে না। আমরা মমতা ব্যানার্জির দল করি উন্নয়নে শামিল হয়ে, সন্ত্রাসী হয়ে নয়। যদিও অভিযোগের ভিত্তিতে তদন্ত করার আশ্বাস দিয়েছে শান্তিপুর থানার পুলিশ।

Political clashes in Nadia

আরও পড়ুন : Clashes in Burdwan তোলাবাজি নিয়ে সংঘর্ষ! বর্ধমানের বাতানপাড়ায় নামল RAF

———–
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular