Tuesday, October 4, 2022
HomeCrimePolitical mileage scam against BJP  অডিও ভাইরাল, রাজনৈতিক ফায়দার অভিযোগ বিজেপির বিরুদ্ধে,...

Political mileage scam against BJP  অডিও ভাইরাল, রাজনৈতিক ফায়দার অভিযোগ বিজেপির বিরুদ্ধে, ধানতলায় নাবালিকার মৃত্যুকাণ্ড

সুরজিৎ দাস, নদিয়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Political mileage scam against BJP ; মৃতদেহ এলেই আমাদের রাজনৈতিক মাইলেজ নিতে হবে! এবার ধানতলা নাবালিকার মৃত্যু নিয়ে উঠে এল চাঞ্চল্যকর তথ্য। ভাইরাল হওয়া অডিওতে শোনা যায় বিজেপি নেতৃত্বের কথোপকথন। যেখানে স্পষ্ট মৃতদেহ নিয়ে রাজনৈতিক ফায়দা লোটার কথোপকথন। ইতিমধ্যে সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল অডিও।

অভিযোগ রানাঘাটের ৩ বিজেপি বিধায়কের বিরুদ্ধে। উল্লেখ্য নদিয়ার ধানতলা থানার শংকরপুরে, ঘর থেকে ঝুলন্ত অবস্থায় এক নাবালিকার মৃতদেহ উদ্ধার হয়। পুলিশ গিয়ে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রানাঘাট মহাকুমা হাসপাতালে পাঠায়। পরবর্তীকালে পরিবারের তরফ থেকে ওই মৃতদেহটি পুনরায় ময়নাতদন্তের জন্য পাঠায়। নতুন করে ধর্ষণের অভিযোগ দায়ের করে থানায়। এরপরই সোশ্যাল-মিডিয়ায়-ভাইরাল হয় একটি অডিও। যেখানে শোনা যায় বিজেপি নেতৃত্বের কথোপকথন। তৃণমূল নেতৃত্বের দাবি মুকুটমণি অধিকারী এবং পার্থসারথি চ্যাটার্জী মৃতদেহ নিয়ে রাজনৈতিক রং লাগানোর চেষ্টা করছে।

Screenshot 20220417 220949 WhatsApp 1
তৃণমূলের আঙুল বিজেপির দিকে

এর পাশাপাশি রাজনৈতিক ফায়দা তোলার চেষ্টা করছে। তৃণমূলের প্রাক্তন সভাধিপতি বলেন কোনও ঘটনা ঘটলে আমরাও চাই অপরাধীরা শাস্তি পাক। কিন্তু বিজেপি প্রতিটি ঘটনার রাজনৈতিক রঙ লাগিয়ে ফায়দা নেয়ার চেষ্টা করছে এটা অত্যন্ত দুর্ভাগ্যজনক। যদিও অডিওর কথা অস্বীকার করেছে বিজেপি বিধায়ক অসীম বিশ্বাস।

Screenshot 20220417 220832 WhatsApp
অভিযোগ অস্বীকার বিজেপি বিধায়ক অসীম বিশ্বাসের

Published by Samyajit Ghosh

 

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular