Thursday, September 29, 2022
Homeরাজ্যProblems with Swasthya Sathi's Payments স্বাস্থ্যসাথীর গেরোয় হাসপাতালে আটকে রোগী, ছুটি হয়েও...

Problems with Swasthya Sathi’s Payments স্বাস্থ্যসাথীর গেরোয় হাসপাতালে আটকে রোগী, ছুটি হয়েও বাড়ি ফিরতে পারছেন না বেলুড়ের রুমেলা

অনুপ রায়, হাওড়া, ইন্ডিয়া নিউজ বাংলা: Problems with Swasthya Sathi’s Payments তিনদিন ধরে ডিসচার্জ হয়ে গেলেও সরকারি জাঁতাকলে পড়ে হাসপাতাল থেকে বাড়ি ফিরতে পারছেন না রুমেলা বসু নামে এক রোগী। জানা যাচ্ছে, বালির শ্রমজীবী হাসপাতাল থেকে ছাড়া পেলেও স্বাস্থসাথীর নিয়মের বেড়াজালে তিন দিন হাসপাতালের বিছানায় কাটাতে হচ্ছে সময়। কবে ছাড়া পাবেন জানেন না রোগী ও তাঁর পরিবার। যতক্ষণ না পর্যন্ত টাকা প্রদান করা হবে ততক্ষণ পর্যন্ত আটকে রাখার নিদান দিয়ে কাঠগড়ায় বালির শ্রমজীবী হাসপাতাল। কর্তৃপক্ষের দাবি, রাজ্য সরকারের স্বাস্থ্যসাথী বিভাগের ছাড়পত্র না মেলায় রোগী ছাড়তে পারছেন না তাঁরা। অন্যদিকে রোগীকে নিয়ে যেতে গেলে দিতে হবে চিকিৎসার জন্য খরচ হওয়া টাকা।

Howrah2

বেলুড়ের বাসিন্দা বছর চল্লিশের রুমেলা বসু গত মঙ্গলবার ভর্তি হন বালির শ্রমজীবী হাসপাতালে। পরের দিন বুধবার রুমেলা দেবীর ইউটেরাসে টিউমার অস্ত্রপোচার হয়। গত রবিবার চিকিৎসক ডিসচার্জ করলেও তিনদিন হাসপাতালের বেডেই কাটাতে হচ্ছে রুমেলাকে। পরিবারের অভিযোগ ছুটি হয়ে যাওয়ায় রুমেলা দেবীর কোনও চিকিৎসা বা পরিচর্চাও হচ্ছে না হাসপাতালে। রোগীর পরিবারের দাবি হাসপাতাল কর্তৃপক্ষ টাকা দিয়ে রোগী নিয়ে যাওয়ার পরামর্শ দিচ্ছে কিন্তু এই মুহূর্তে টাকার জোগাড় কোথা থেকে হবে তা নিয়ে চিন্তায় তাঁরা।

Problems with Swasthya Sathi’s Payments

আরও পড়ুন : Bomb Recovered সামশেরগঞ্জে বোমা উদ্ধার, ডাকা হয়েছে বম্ব স্কোয়াড টিমকে

————
Published by Subhasish Mandal

RELATED ARTICLES
Html code here! Replace this with any non empty raw html code and that's it

Most Popular